Home /News /south-bengal /
Barasat:পরিচারিকার পরিচয় দিয়ে বাড়িতে এন্ট্রি, কাজের ফাঁকে গোটা বাড়ি ফাঁকা করে চম্পট দিল মহিলা

Barasat:পরিচারিকার পরিচয় দিয়ে বাড়িতে এন্ট্রি, কাজের ফাঁকে গোটা বাড়ি ফাঁকা করে চম্পট দিল মহিলা

অভিনব কায়দায় চুরি বারাসতে! মহিলা বাড়িতে ঢোকেন পরিচারিকার পরিচয় দিয়ে!

  • Share this:

    #বারাসত: ভরদুপুরে বারাসতের শেঠপুকুর এলাকায় অভিনব কায়দায় চুরি! বাড়িতে পরিচারিকা পরিচয় দিয়ে ঢুকে নগদ টাকা ও লক্ষাধিক টাকার গয়না চুরি করে পালাল মহিলা! ঘটনায় হতবাক পরিবার সহ-পাড়া প্রতিবেশী। ঘটনাটি ঘটেছে বারাসতের শেঠপুকুর এলাকার অগ্রদূত ক্লাবের পাশে।

    জানা যায়, চুরির সময় বাড়িতে ছিলেন বাবা প্রশান্ত দাস ও মেয়ে। আচমকাই আসে এক মহিলা, সে দাবি করে প্রশান্তবাবুকে চেনে! কিন্তু প্রশান্তবাবু মহিলাকে চিনে উঠতে পারেন না! মহিলা বলে, সে পরিচারিকা, বাড়িতে কাজ করতে এসেছে! প্রশান্তবাবুর বাড়িতে বিগত কিছুদিন থেকেই কোনও পরিচারিকা আসছিলেন না, পরিচারিকার দরকার ছিল, তা খানিক খুশি হয়েই, আর কথা না বাড়িয়ে মহিলাকে বাড়িতে ঢুকতে দেন প্রশান্ত দাস।

    আরও পড়ুন: ক্লাসের মধ্যেই শিস দিল ছাত্ররা! রাগে সাত ছাত্রের চুল কেটে নিলেন প্রধান শিক্ষিকা!

    মহিলা বাড়িতে ঢুকেই কাজ শুরু করে দেন! শুরু হয় ঘর পরিষ্কার! কিছুক্ষণ বাদে আরও এক মহিলা আগের মহিলার বোন পরিচয় দিয়ে সেই বাড়িতে আসেন। এসেই প্রশান্তবাবুর সঙ্গে গল্প জুড়ে দেন। যখন এইসব কাণ্ড ঘটছিল, মেয়ে চৈতালি বাইরে কলতলায় কাজে ব্যস্ত ছিলেন। তিনি এ'সবের কিছুই জাআনতে পারেন না!

    আরও পড়ুন: বন্ধ থাকছে মধ্যমগ্রাম- সোদপুর রোডের সংযোগকারী উড়ালপুল, জানুন বিস্তারিত

    কিছুক্ষণ বাদে বাড়ি থেকে বেরিয়ে যান 'পরিচারিকা'। প্রশান্তবাবু তাকে ৩০ টাকা দেন চা খাওয়ার জন্য। এরপর তিনি বাড়ির অন্দরে ঢুকতেই চোখ কপালে ওঠে! দেখেন, গোটা বাড়ি লণ্ডভণ্ড। মানি ব্যাগ খাটের তলায় পরে আছে,আলমারি খোলা। আলমারির লকারে ছিল বেশ কয়েক ভরি সোনার গয়না, সেগুলি নিয়েও চম্পট দিয়েছে চোর! টাকার ব্যাগ থেকে নিয়েছে ৬-৭ হাজার টাকা। হতবাক প্রশান্তবাবু বারাসত থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বারাসত থানার পুলিশ।

    JIAUL ALAM
    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Barasat

    পরবর্তী খবর