দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বাঁকুড়ার এই গ্রামে আজও তাড়া করে বেড়ায় ভূতের আতঙ্ক, ঘর ছেড়েছেন ১৬টি পরিবার

বাঁকুড়ার এই গ্রামে আজও তাড়া করে বেড়ায় ভূতের আতঙ্ক, ঘর ছেড়েছেন ১৬টি পরিবার
প্রতীকী চিত্র।

আছে ধ্বংসস্তূপ হয়ে পড়ে থাকা কয়েকটি বাড়ি। আছে ঘন কালো অন্ধকার আর একরাশ আতঙ্ক।

  • Share this:

Mritunjoy Das

#বাঁকুড়া: বাঁকুড়া শহর থেকেমাত্র ১৬ কিলোমিটার দূরে অবস্থিত চালিবাড়ী ডিহিপাড়া ছোট্ট একটি গ্রাম। যে গ্রামে এক সময় ১৬ থেকে ১৭ টি পরিবার বসবাস করতেন। তাঁদের জীবন-জীবিকাও ছিল অত্যন্ত সাধারন। এক রাতের এক ঘটনাতে বদলে যায় তাঁদের পুরো জীবন কাহিনি।

আজ থেকে প্রায় চার বছর আগে খুন হয় গ্রামেরই এক তরতাজা  যুবক।এরপর প্রতিদিন সন্ধ্যা নামলেই ভূতের আতঙ্ক তাড়া করে বেড়াত গ্রামের মানুষজনদের। ভূতের আতঙ্কে একের পর এক গ্রামের মানুষ গ্রাম ছাড়তে শুরু করে। জনশূন্য হয়ে যায় পুরো গ্রাম। পরে প্রশাসনের উদ্যোগ ও আশ্বাসে দুই একটি পরিবার ফিরে এলেও ফিরে আসেনি বাকিরা। তবে যাঁরা গ্রামে ফিরে এসেছেন তাঁদেরও আতঙ্ক এখনও কাটেনি পুরোপুরি। যাঁরা মাথার উপরে ছাদটুকুও গিয়ে তৈরি করতে পারেনি তাঁরা গ্রামে ফিরে এলেও সেই আতঙ্ক আজও তাঁদের তাড়া করে বেড়ায়। আর বাকিরা সেই আতঙ্কের কারণে গ্রামে ফিরতে চান না।

তবে যাঁরা গ্রামে ফিরে এসেছেন তাঁদের দাবি, হয়তো প্রশাসনের এই গ্রামের উপর দৃষ্টি আকর্ষণ হলে বাকিরাও ফিরে আসতে পারেন গ্রামে। কারণ গ্রামে আজও পৌঁছায়নি বিদ্যুৎ, নেই পাকা রাস্তা ঘাট, নেই পাকা বাড়ি। আছে ধ্বংসস্তূপ হয়ে পড়ে থাকা কয়েকটি বাড়ি। আছে ঘন কালো অন্ধকার আর একরাশ আতঙ্ক।

Published by: Simli Raha
First published: November 12, 2020, 10:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर