বাঁকুড়ার খাতড়ায় তৃণমূলের গোষ্ঠী দ্বন্দের জেরে দুই দলীয় কর্মীকে বেধড়ক মারধর

তৃণমুলের গোষ্ঠী দ্বন্দের জেরে ফের মারমারির ঘটনা ঘটল বাঁকুড়ার খাতড়ায় ।

Akash Misra | News18 Bangla
Updated:Feb 02, 2017 05:29 PM IST
বাঁকুড়ার খাতড়ায় তৃণমূলের গোষ্ঠী দ্বন্দের জেরে দুই দলীয় কর্মীকে বেধড়ক মারধর
Akash Misra | News18 Bangla
Updated:Feb 02, 2017 05:29 PM IST

#বাঁকুড়া: তৃণমুলের গোষ্ঠী দ্বন্দের জেরে ফের মারমারির ঘটনা ঘটল বাঁকুড়ার খাতড়ায় । আজ দুপুরে তৃণমুল নেতা অনিল মাহাতো খুনের মামলায় খাতড়া মহকুমা আদলতে হাজিরা দিতে গিয়ে এবার তৃণমুলের একাংশের হাতেই আক্রান্ত হলেন তৃণমুল কর্মী সনত সিং ও তাঁর এক বন্ধু । দু’জনকেই রাস্তায় ফেলে বেধড়ক মারধর কড়া হয় বলে অভিযোগ । পরে গুরুতর আহত অবস্থায় দুজনকেই উদ্ধার করে, প্রথমে খাতড়া মহকুমা হাসপাতালে ও পরে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয় ।

রাইপুরের দাপুটে তৃনমুল নেতা অনিল মাহাতো খুনের পর অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর বাড়িতে গিয়েছিলেন গত বছর ১১ ই সেপ্টেম্বর । তখন অভিষেক বন্দ্যপাধ্যায়ের সামনেই তৃণমূল নেতা জয়ন্ত মিত্র অনুগামীদের হাতে বেধড়ক মার খেয়েছিলেন বাঁকুড়া জেলা পরিষদের পূর্তকর্মাধ্যক্ষ শ্যামল সরকার । এবার সেই ঘটনারই পাল্টা হামলার ঘটনা ঘটল ।

বৃহস্পতিবার দুপুরে অনিল মাহাতো খুনের মামালায় খাতড়া মহকুমা আদালতে হাজিরা দিয়ে এক বন্ধুর সঙ্গে বাইরে চা খেতে বেরিয়েছিলেন রাইপুরের তৃনমুল কর্মী সনৎ সিং । সে সময় শ্যামল সরকার গোষ্ঠীর লোকজন সনৎ সিং ও তাঁর বন্ধু মানিক পাহাড়ির উপর চড়াও হয়ে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে বলে অভিযোগ । ঘটনায় গুরুতর আহত সনৎ সিং ও মানিক পাহাড়ির দাবি শ্যামল সরকারের নেতৃত্বেই তাঁদের উপর হামলা চালানো হয়েছে ।

First published: 05:29:28 PM Feb 02, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर