বাঁকুড়ার খাতড়ায় তৃণমূলের গোষ্ঠী দ্বন্দের জেরে দুই দলীয় কর্মীকে বেধড়ক মারধর– News18 Bengali

বাঁকুড়ার খাতড়ায় তৃণমূলের গোষ্ঠী দ্বন্দের জেরে দুই দলীয় কর্মীকে বেধড়ক মারধর

তৃণমুলের গোষ্ঠী দ্বন্দের জেরে ফের মারমারির ঘটনা ঘটল বাঁকুড়ার খাতড়ায় ।

Akash Misra | News18 Bangla
Updated:Feb 02, 2017 05:29 PM IST
বাঁকুড়ার খাতড়ায় তৃণমূলের গোষ্ঠী দ্বন্দের জেরে দুই দলীয় কর্মীকে বেধড়ক মারধর
Akash Misra | News18 Bangla
Updated:Feb 02, 2017 05:29 PM IST

#বাঁকুড়া: তৃণমুলের গোষ্ঠী দ্বন্দের জেরে ফের মারমারির ঘটনা ঘটল বাঁকুড়ার খাতড়ায় । আজ দুপুরে তৃণমুল নেতা অনিল মাহাতো খুনের মামলায় খাতড়া মহকুমা আদলতে হাজিরা দিতে গিয়ে এবার তৃণমুলের একাংশের হাতেই আক্রান্ত হলেন তৃণমুল কর্মী সনত সিং ও তাঁর এক বন্ধু । দু’জনকেই রাস্তায় ফেলে বেধড়ক মারধর কড়া হয় বলে অভিযোগ । পরে গুরুতর আহত অবস্থায় দুজনকেই উদ্ধার করে, প্রথমে খাতড়া মহকুমা হাসপাতালে ও পরে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয় ।

রাইপুরের দাপুটে তৃনমুল নেতা অনিল মাহাতো খুনের পর অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর বাড়িতে গিয়েছিলেন গত বছর ১১ ই সেপ্টেম্বর । তখন অভিষেক বন্দ্যপাধ্যায়ের সামনেই তৃণমূল নেতা জয়ন্ত মিত্র অনুগামীদের হাতে বেধড়ক মার খেয়েছিলেন বাঁকুড়া জেলা পরিষদের পূর্তকর্মাধ্যক্ষ শ্যামল সরকার । এবার সেই ঘটনারই পাল্টা হামলার ঘটনা ঘটল ।

বৃহস্পতিবার দুপুরে অনিল মাহাতো খুনের মামালায় খাতড়া মহকুমা আদালতে হাজিরা দিয়ে এক বন্ধুর সঙ্গে বাইরে চা খেতে বেরিয়েছিলেন রাইপুরের তৃনমুল কর্মী সনৎ সিং । সে সময় শ্যামল সরকার গোষ্ঠীর লোকজন সনৎ সিং ও তাঁর বন্ধু মানিক পাহাড়ির উপর চড়াও হয়ে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে বলে অভিযোগ । ঘটনায় গুরুতর আহত সনৎ সিং ও মানিক পাহাড়ির দাবি শ্যামল সরকারের নেতৃত্বেই তাঁদের উপর হামলা চালানো হয়েছে ।

First published: 05:29:28 PM Feb 02, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर