জোড়া গণপিটুনির ঘটনায় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে উত্তেজনা !

নিজের স্ত্রী-কে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের প্রসুতি বিভাগে ভর্তি করতে এসে চোর সন্দেহে গন পিটুনির শিকার হলেন বাঁকুড়ার লালবাজার এলাকার এক বাসিন্দা !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Dec 07, 2016 11:38 AM IST
জোড়া গণপিটুনির ঘটনায় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে উত্তেজনা !
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Dec 07, 2016 11:38 AM IST

#বাঁকুড়া: নিজের স্ত্রী-কে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের প্রসুতি বিভাগে ভর্তি করতে এসে চোর সন্দেহে গন পিটুনির শিকার হলেন বাঁকুড়ার লালবাজার এলাকার এক বাসিন্দা !

মঙ্গলবার রাত ১২-টার সময় এই ঘটনা ঘটে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রসুতি বিভাগের সামনে । মঙ্গলবার রাতে প্রসুতি বিভাগের সামনে ভর্তি থাকা রোগীর এক আত্মীয়ের কাছ থেকে নগদ ৪০০ টাকা চুরি হয় । গতকাল রাতে সেই ঘটনা সম্পর্কে আলোচনা করছিলেন প্রসুতি বিভাগের সামনে অপেক্ষারত রোগীদের আত্মীয়রা । সে সময় কোনও কারণে পাশ দিয়ে কাউকে ছুটে যেতে দেখেন রোগীর আত্মীয়রা ।

এরপরই ওই ব্যক্তিকে চোর সন্দেহে ধরে ব্যাপক গণপিটুনি দেওয়া হয় । কিছুক্ষন পরে ওই ব্যক্তি যে চোর নয় একথা বুঝতে পারেন রোগীর আত্মীয়রা । এরপর রোগীর যে আত্মীয় প্রথম চোর চোর বলে ওই ব্যক্তির পিছনে ধাওয়া করেছিলেন তাকে ধরে গণপিটুনি দিতে শুরু করে রোগীর আত্মীয়রা । বাঁকুড়া সদর থানার পুলিশ পরে ঘটনাস্থলে পৌঁছে আহত ওই রোগীর আত্মীয়কে উদ্ধার করে ।

First published: 11:38:23 AM Dec 07, 2016
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर