লরির ধাক্কায় মৃত্যু ব্যক্তির, এলাকায় বিক্ষোভ স্থানীয়দের !

বাঁকুড়ার জয়পুর থানার চাতরা মোড়ের কাছে বালি বোঝাই লরির ধাক্কায় এক ব্যক্তির মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 08, 2017 10:54 AM IST
লরির ধাক্কায় মৃত্যু ব্যক্তির, এলাকায় বিক্ষোভ স্থানীয়দের !
প্রতীকি ছবি
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 08, 2017 10:54 AM IST

#বাঁকুড়া: সোমবার সকালে বাঁকুড়ার জয়পুর থানার চাতরা মোড়ের কাছে বালি বোঝাই লরির ধাক্কায় এক ব্যক্তির মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পুলিশ সুত্রে খবর আজ সকালে স্থানীয় চণ্ডীপুর গ্রামের বাসিন্দা ভাগ্য দিগর সাইকেলে করে নিজের গ্রাম থেকে চাতরা মোড়ের দিকে যাওয়ার সময় একটি বালি বোঝাই লরি তাঁকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ভাগ্য দিগরের।

ঘটনার পরই এলাকার বাসিন্দারা বিষ্ণুপুর আরামবাগ রাস্তায় মৃতদেহ ফেলে রেখে পথ অবরোধ করে। জয়পুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করতে গেলে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখায় স্থানীয় মানুষ। পরে পুলিশ অবরোধ তুলে দিয়ে মৃতদেহ উদ্ধার করে । ঘাতক গাড়িটিকে কোতুলপুর থানার পুলিশ আটক করেছে।

অন্যদিকে আসানসোলেও পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক মোটর বাইক আরোহীর।প্রতিবাদে রাস্তায় আগুন জ্বালিয়ে পথ অবরোধ স্থানীয়দের।মৃতের নাম নসীম খান।দুর্ঘটনাটি ঘটে আসানসোলের কুলটি থানার ডিসেরগড় ব্রিজে।মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে।স্থানীয় কংগ্রেস কাউন্সিলার অভিজিৎ আচার্যের অভিযোগ, পুলিশ গাড়ি পিছু তোলা আদায়ের কারনে এই দুর্ঘটনা ঘটেছে।ঘটনার প্রতিবাদে বুধবার কংগ্রেস কাউন্সিলারের নেতৃত্বে স্থানীয়রা ডিসেরগড় পুরুলিয়া রোড অবরোধ করে বিক্ষোভ দেখায়।তাদের দাবি অবিলম্বে তোলাবাজি বন্ধ করতে হবে।এই অবরোধের জেরে যানজটের সৃষ্টি হয় এলাকায়।

First published: 10:49:14 AM Mar 08, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर