Home /News /south-bengal /
Bankura: সাপে কাটা রোগীকে নিয়ে হাসপাতালে ছুটছিল অ্যাম্বুল্যান্স, রাস্তায় আচমকা যা হল...

Bankura: সাপে কাটা রোগীকে নিয়ে হাসপাতালে ছুটছিল অ্যাম্বুল্যান্স, রাস্তায় আচমকা যা হল...

সাপে কাটা রোগীকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে চাকা ফেটে দোকানে ঢুকে পড়ল বেপরোয়া অ্যাম্বুল্যান্স, দুর্ঘটনায় জখম রোগী-সহ আরও ২

  • Share this:

    #বাঁকুড়া: সাপে কাটা রোগীকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে চাকা ফেটে দোকানে ঢুকে পড়ল বেপরোয়া অ্যাম্বুল্যান্স, দুর্ঘটনায় জখম রোগী-সহ আরও ২। জানা যায়, সাপে কাটা এক রোগীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে অ্যাম্বুল্যান্স। হাসপাতালের অদূরেই অ্যাম্বুল্যান্সের সামনের চাকা ফেটে যায়, ফলে নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগামী অ্যাম্বুল্যান্সটি ঢুকে পড়ে রাস্তার ধারের একটি দোকানে। শনিবার বিকেলে দুর্ঘটনাটি ঘটে বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের ১৯ নং ওয়ার্ডের রসিকগঞ্জ সংলগ্ন এলাকায়। ঘটনায় সাপে কাটা রোগী-সহ আরও দুই সহ-যাত্রী আহত হয়েছেন।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে বাঁকুড়ার ওন্দা থানার পুরুষোত্তমপুর এলাকায় সাপে কামড়ায় স্থানীয় বাসিন্দা সাগর শিকারীকে। তাঁকে অ্যাম্বুল্যান্সে করে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে আসছিলেন পরিবারের সদস্যরা। রোগীর সঙ্গে গাড়িতে ছিলেন পরিবারের এক মহিলা-সহ আরও তিন জন। বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে পৌঁছনোর ৩০০ মিটার আগে দ্রুতগামী ওই অ্যাম্বুল্যান্সের সামনের চাকা ফেটে যায়। এরপরই নিয়ন্ত্রণ হারিয়ে রোগী-সহ অ্যাম্বুল্যান্স রাস্তার পাশে লটারির টিকিট বিক্রির একটি দোকানের সাটার ভেঙে ঢুকে পড়ে। দোকানটি বন্ধ থাকায় প্রাণহানীর ঘটনা না ঘটলেও দোকানের সামনের টিনের চাল ও দোকানের সার্টার ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। ঘটনায় আঘাত লাগে সাপে কাটা রোগী ও তাঁর সঙ্গে থাকা দুই আত্মীয়ের। এরপর স্থানীয়রা দুর্ঘটনার কবলে পড়া অ্যাম্বুল্যান্স থেকে সাপে কাটা রোগী ও অন্য যাত্রীদের উদ্ধার করে স্থানীয় বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যান। এলাকার মানুষের দাবি, সম্ভবত সামনের চাকা ফেটে গিয়ে এই বিপত্তি। ঘটনার তদন্তে নেমেছে বিষ্ণুপুর থানার পুলিশ।

    Priyabrata Goswami
    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Bankura

    পরবর্তী খবর