Football World Cup 2018

সম্পত্তি নিয়ে বিবাদ, ব্যবসায়ীর গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে ফেলার চেষ্টা বাঁকুড়ায়

Akash Misra | News18 Bangla
Updated:Feb 20, 2017 08:36 PM IST
সম্পত্তি নিয়ে বিবাদ, ব্যবসায়ীর গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে ফেলার চেষ্টা বাঁকুড়ায়
Akash Misra | News18 Bangla
Updated:Feb 20, 2017 08:36 PM IST

#বাঁকুড়া: ভাইয়ে ভাইয়ে সম্পত্তি নিয়ে বিবাদের জেরে এক ব্যবসায়ীর গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে ফেলার চেষ্টার ঘটনা ঘটল বাঁকুড়া শহরে । আজ দুপুরে ঘটনাটি ঘটে বাঁকুড়ার ইঁদারা গোড়া মোড় এলাকায় । গুরুতর জখম অবস্থায় প্রশান্ত দাস মোদক নামে ওই ব্যবসায়ীকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে ভর্তি কড়া হয়েছে । অভিযোগ এলাকার তৃণমূলের প্রাক্তন কাউন্সিলার দেবদাস দাস একাধিক বার ওই ব্যবসায়ীকে হুমকি দিয়েছিলেন । আজ ঘটনার সময় তিনি নিজে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বলেও ব্যবসায়ীর পরিবারের তরফে দাবি কড়া হয়েছে । যদিও তাঁর বিরুদ্ধে ওঠা হুমকি ও ঘটনাস্থলে থাকার অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের প্রাক্তন ওই কাউন্সিলার ।

বাঁকুড়া শহরের প্রধান সড়কের ইঁদারা গোড়া মোড়ের কাছে পৈতৃক একটি দোকানের ভাগ নিয়ে প্রশান্ত দাস মোদকের সঙ্গে অন্যান্য ভাইদের বিবাদ চলছিল । সম্প্রতি এই বিবাদকে কেন্দ্র করে স্থানীয় তৃণমূল নেতা তথা প্রাক্তন কাউন্সিলার দেবদাস দাস একাধিক বার প্রশান্ত দাস মোদককে হুমকিও দেয় বলে অভিযোগ । আজ দুপুরে নিজের দোকান খুলতে গিয়ে দোকানের সামনে জটলা দেখে স্থানীয় এক যুবকের কাছে ওই ব্যবসায়ী ঘটনার কথা জানতে চান । অভিযোগ সেই সময় সেখানে বেশ কিছু অনুগামিকে নিয়ে ছিলেন তৃণমূল নেতা দেবদাস দাস । এই সময় ওই ব্যবসায়ীর সঙ্গে বচসা শুরু হয় কয়েকজনের । অভিযোগ সেই সময়ই জটলার মধ্য থেকে কেউ ওই ব্যবসায়ীর গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায় ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বস্তা চাপা দিয়ে আগুন নেভান ব্যবসায়ীর স্ত্রী । পরে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানো হয় । কে বা কারা এই আগুন লাগিয়েছে তা অবশ্য জানাতে পারেননি ব্যবসায়ীর পরিবার । তৃণমূল নেতা তথা প্রাক্তন কাউন্সিলার দেবদাস দাস ঘটনাস্থলে থাকার কথা অস্বীকার করেছেন । তাঁর দাবি তিনি আজ ঘটনার সময় বাঁকুড়া জেলা আদালতে ছিলেন । ওই ব্যবসায়ী বিজেপি করেন । তাই চক্রান্ত করে দলকে কালিমা লিপ্ত করতেই এই ধরনের অপবাদ দেওয়া হচ্ছে ।

First published: 08:36:13 PM Feb 20, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर