সম্পত্তি নিয়ে বিবাদ, ব্যবসায়ীর গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে ফেলার চেষ্টা বাঁকুড়ায়

ভাইয়ে ভাইয়ে সম্পত্তি নিয়ে বিবাদের জেরে এক ব্যবসায়ীর গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে ফেলার চেষ্টার ঘটনা ঘটল বাঁকুড়া শহরে ।

Akash Misra | News18 Bangla
Updated:Feb 20, 2017 08:36 PM IST
সম্পত্তি নিয়ে বিবাদ, ব্যবসায়ীর গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে ফেলার চেষ্টা বাঁকুড়ায়
Akash Misra | News18 Bangla
Updated:Feb 20, 2017 08:36 PM IST

#বাঁকুড়া: ভাইয়ে ভাইয়ে সম্পত্তি নিয়ে বিবাদের জেরে এক ব্যবসায়ীর গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে ফেলার চেষ্টার ঘটনা ঘটল বাঁকুড়া শহরে । আজ দুপুরে ঘটনাটি ঘটে বাঁকুড়ার ইঁদারা গোড়া মোড় এলাকায় । গুরুতর জখম অবস্থায় প্রশান্ত দাস মোদক নামে ওই ব্যবসায়ীকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে ভর্তি কড়া হয়েছে । অভিযোগ এলাকার তৃণমূলের প্রাক্তন কাউন্সিলার দেবদাস দাস একাধিক বার ওই ব্যবসায়ীকে হুমকি দিয়েছিলেন । আজ ঘটনার সময় তিনি নিজে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বলেও ব্যবসায়ীর পরিবারের তরফে দাবি কড়া হয়েছে । যদিও তাঁর বিরুদ্ধে ওঠা হুমকি ও ঘটনাস্থলে থাকার অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের প্রাক্তন ওই কাউন্সিলার ।

বাঁকুড়া শহরের প্রধান সড়কের ইঁদারা গোড়া মোড়ের কাছে পৈতৃক একটি দোকানের ভাগ নিয়ে প্রশান্ত দাস মোদকের সঙ্গে অন্যান্য ভাইদের বিবাদ চলছিল । সম্প্রতি এই বিবাদকে কেন্দ্র করে স্থানীয় তৃণমূল নেতা তথা প্রাক্তন কাউন্সিলার দেবদাস দাস একাধিক বার প্রশান্ত দাস মোদককে হুমকিও দেয় বলে অভিযোগ । আজ দুপুরে নিজের দোকান খুলতে গিয়ে দোকানের সামনে জটলা দেখে স্থানীয় এক যুবকের কাছে ওই ব্যবসায়ী ঘটনার কথা জানতে চান । অভিযোগ সেই সময় সেখানে বেশ কিছু অনুগামিকে নিয়ে ছিলেন তৃণমূল নেতা দেবদাস দাস । এই সময় ওই ব্যবসায়ীর সঙ্গে বচসা শুরু হয় কয়েকজনের । অভিযোগ সেই সময়ই জটলার মধ্য থেকে কেউ ওই ব্যবসায়ীর গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায় ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বস্তা চাপা দিয়ে আগুন নেভান ব্যবসায়ীর স্ত্রী । পরে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানো হয় । কে বা কারা এই আগুন লাগিয়েছে তা অবশ্য জানাতে পারেননি ব্যবসায়ীর পরিবার । তৃণমূল নেতা তথা প্রাক্তন কাউন্সিলার দেবদাস দাস ঘটনাস্থলে থাকার কথা অস্বীকার করেছেন । তাঁর দাবি তিনি আজ ঘটনার সময় বাঁকুড়া জেলা আদালতে ছিলেন । ওই ব্যবসায়ী বিজেপি করেন । তাই চক্রান্ত করে দলকে কালিমা লিপ্ত করতেই এই ধরনের অপবাদ দেওয়া হচ্ছে ।

First published: 08:36:13 PM Feb 20, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर