Home /News /south-bengal /
বেঙ্গালুরুতে নিখোঁজ বাঁকুড়ার তথ্যপ্রযুক্তি কর্মী

বেঙ্গালুরুতে নিখোঁজ বাঁকুড়ার তথ্যপ্রযুক্তি কর্মী

দেড় মাস ধরে যোগাযোগ নেই । বেঙ্গালুরুর টিসিএস কর্মী বাঁকুড়ার বাসিন্দা অরিজিত বন্দ্যোপাধ্যায়ের খোঁজ পাচ্ছে না পরিবার।

  • Share this:

    #বাঁকুড়া: দেড় মাস ধরে যোগাযোগ নেই । বেঙ্গালুরুর টিসিএস কর্মী বাঁকুড়ার বাসিন্দা অরিজিত বন্দ্যোপাধ্যায়ের খোঁজ পাচ্ছে না পরিবার। জানুয়ারিতে শেষ কথা হয় ছেলের সঙ্গে। কোথায় অরিজিত ? বেঙ্গালুরু দৌড়েও হদিশ পাননি বাবা।

    বাঁকুড়ার কেশিয়াড়ির মধ্যবিত্ত গৃহশিক্ষকের স্বপ্ন ছিল ছেলেকে ইঞ্জিনিয়ারিং পড়ানোর। কষ্ট করে খরচ বাঁচিয়ে স্বপ্নপূরণও করেন বাবা মথুরানাথ বন্দ্যোপাধ্যায়। টিসিএসে চাকরি পেয়ে সংসারে স্বাচ্ছন্দ্য ফেরান ছেলে অরিজিত । চাকরিসূত্রে বেঙ্গালুরুতে থাকতেন অরিজিত। কিন্তু আচমকা ছন্দপতন। দেড় মাস হয়ে গেল ছেলের খোঁজ পাচ্ছেন না বাবা-মা।

    কোথায় বাঁকুড়ার তথ্যপ্রযুক্তি কর্মী ?

    ২০১২, হায়দরাবাদে টিসিএস-এ যোগ দেন অরিজিত ৬ মাস পর বেঙ্গালুরুতে বদলি হন বেঙ্গালুরুতে ৫ বছর টিসিএস-এ কর্মরত ১৬ জানুয়ারি থেকে বাড়িতে যোগাযোগ নেই

    ছেলের খোঁজ না পেয়ে দিশেহারা প্রৌঢ় বাবা-মা। বেঙ্গালুরু পৌঁছে বাবা মথুরানাথ বন্দ্যোপাধ্যায় জানতে পারেন ২৭ জানুয়ারি শেষ অফিস গিয়েছিলেন অরিজিত। তারপর থেকে কোথায় অরিজিত? মেলেনি উত্তর। বেঙ্গালুরুর স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছে অরিজিতের পরিবার। অভিযোগ হয় বাঁকুড়া সদর থানাতেও। তদন্তে নেমে বাঁকুড়া পুলিশ যোগাযোগ করছে বেঙ্গালুরুতে।

    আশঙ্কা-চিন্তা ঘুম কেড়েছে। বাঁধ মানছে না চোখের জল। কোথায় অরিজিত ? নিদেনপক্ষে ফোনেও ছেলের গলা শুনতে পেলে কিছুটা শান্তি পেতেন বন্দ্যোপাধ্যায় দম্পতি।

    First published:

    Tags: Bankura, Bankura IT employee Missing, Engineer Missing

    পরবর্তী খবর