বাঁকুড়ায় গণধর্ষণে গ্রেফতার ৮

Elina Datta | News18 Bangla
Updated:Feb 19, 2017 01:40 PM IST
বাঁকুড়ায় গণধর্ষণে গ্রেফতার ৮
Elina Datta | News18 Bangla
Updated:Feb 19, 2017 01:40 PM IST

#বাঁকুড়া: সরস্বতী পুজোর রাতে নিজের প্রেমিককে নিয়ে বাইকে করে বেড়াতে যাওয়ার পথে বাঁকুড়ায় গণধর্ষণের শিকার হন এক তরুণী ।

অভিযোগ, বাঁকুড়া শহর থেকে জগদল্লা এলাকায় সরস্বতী পুজো দেখতে যাচ্ছিলেন তাঁরা । বাঁকুড়া জগদল্লা রাস্তার মধ্যে একটি ফাঁকা জায়গায় তাঁদের বাইক থামিয়ে প্রেমিকের সামনেই ভয় দেখিয়ে ওই তরুণীকে বেশ কয়েকজন মিলে ধর্ষণ করে বলে অভিযোগ । গণধর্ষণের পর ওই তরুণী ও তার প্রেমিককে বেধড়ক মারধর করে সর্বস্ব কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ ।

পরের দিন বাঁকুড়া সদর থানায় এই বিষয়ে লিখিত অভিযোগ জানান নিগৃহীতার পরিবার । এর পর থেকেই অভিযুক্তরা অধরা ছিল । শনিবার রাতে বাঁকুড়া সদর থানার একাধিক এলাকায় হানা দিয়ে ওই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগ মোট আট জনকে গ্রেফতার করেছে বাঁকুড়া সদর থানার পুলিশ ।

অভিযুক্ত আট জনের মধ্যে একজন অপ্রাপ্তবয়স্ক । অভিযুক্তদের বিরুদ্ধে গণধর্ষণ , শ্লীলতাহানি , ভীতি প্রদর্শন , প্রাণনাশের হুমকি , মারধর ও চুরির মামলা দায়ের করা হয়েছে । রবিবার অভিযুক্তদের বাঁকুড়া জেলা আদালতে তোলা হচ্ছে । অভিযুক্তদের টি আই প্যারেড করানো হবে বলে জানা গেছে । অভিযুক্তদের পরিবারের পক্ষ থেকে তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করা হয়েছে ।

First published: 01:37:40 PM Feb 19, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर