corona virus btn
corona virus btn
Loading

COVID19| হাওড়ায় ব্যাঙ্ক খুলে যাচ্ছে শর্তসাপেক্ষে, মানতে হবে বিধি

COVID19| হাওড়ায় ব্যাঙ্ক খুলে যাচ্ছে শর্তসাপেক্ষে, মানতে হবে বিধি
File Image

হাওড়া জেলাকে রেড জোন ঘোষণা করার এপ্রিল মাসের ২০ তারিখ থেকে সব ব্যাঙ্ক বন্ধ করার সিদ্ধান্ত নেয় জেলা প্রশাসন।

  • Share this:

#হাওড়া: হাওড়া পুর এলাকায় খুলছে ব্যাঙ্ক৷ এপ্রিলের ২০ তারিখ থেকে হাওড়ায় বন্ধ রাখা হয়েছিল সব ব্যাঙ্কের শাখা৷ আজ অর্থাত্‍ বুধবার থেকে নন-কন্টেইনমেন্ট জোনে খুলে যাচ্ছে ব্যাঙ্ক৷ হাওড়ার জেলাশাসক মুক্তা আর্য একটি বিজ্ঞপ্তি জারি করে ওই ব্যাঙ্কগুলিকে বুধবার থেকে খোলা রাখার কথা জানান৷

হাওড়া জেলাকে রেড জোন ঘোষণা হতেই, এপ্রিল মাসের ২০ তারিখ থেকে সব ব্যাঙ্ক বন্ধ করার সিদ্ধান্ত নেয় জেলা প্রশাসন। শুধু এটিএমগুলি খোলা ছিল। এরই মধ্যে রাজ্য সরকার হাওড়ার ৭৬টি এলাকাকে কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করে। করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় শুধু ব্যাঙ্কই নয়, সমস্ত বাজার-দোকান বন্ধ করে দিয়ে সম্পূর্ণ লকডাউন ঘোষণা করা হয়। সিল করে দেওয়া হয় এলাকাগুলি। বর্তমানে পাড়ায় পাড়ায় ট্রলিতে করে আনাজ বিক্রি এবং মুদির দোকান থেকে হোম ডেলিভারি চালু হয়েছে।

হাওড়ার জেলাশাসক জানান, পরিস্থিতির কথা বিবেচনা করে কন্টেইনমেন্ট জোন বাদ দিয়ে বাকি অংশে বুধবার থেকে ব্যাঙ্ক খুলছে। তবে এর জন্য কিছু বিধিনিষেধ মেনে চলতে হবে ব্যাঙ্ক কর্তৃপক্ষকে।

দেশের ১৭০টি জেলাকে করোনা সংক্রমণের হটস্পট হিসাবে চিহ্নিত করেছে কেন্দ্রীয় সরকার। সেই তালিকায় রয়েছে হাওড়া জেলাও। হাওড়া জেলায় করোনা সংক্রমণ নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

Published by: Arindam Gupta
First published: May 6, 2020, 11:32 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर