corona virus btn
corona virus btn
Loading

ব্যাঙ্কে ঢুকে কর্মীকে হেনস্থা ! ম্যানেজারকে হুমকি ! নিরাপত্তার দাবিতে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ব্যাঙ্কের পরিষেবা

ব্যাঙ্কে ঢুকে কর্মীকে হেনস্থা ! ম্যানেজারকে হুমকি ! নিরাপত্তার দাবিতে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ব্যাঙ্কের পরিষেবা
Representational Image

নদিয়ার ধানতলা থানার চাপড়া ধানতলা সমবায় কৃষি উন্নয়ন সমিতির ব্যাঙ্কের ঘটনা।

  • Share this:

#ধানতলা, নদিয়া: ব্যাঙ্কে ঢুকে ম্যানেজারকে হুমকি। সেই ছবি মোবাইলে তুলতে গেলে অন্য ব্যাঙ্ক কর্মীকে ব্যাঙ্কের ভেতরে জামার কলার ধরে হেনস্থা। অভিযোগের তীর পঞ্চায়েত সমিতির সদস্যদের দিকে। ঘটনার জেরে নিরাপত্তার দাবিতে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ব্যাঙ্ক পরিষেবা। নদিয়ার ধানতলা থানার চাপড়া ধানতলা সমবায় কৃষি উন্নয়ন সমিতির ব্যাঙ্কের ঘটনা।

অভিযোগ, গত ২২ জুলাই রানাঘাট ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সদস্য জগন্নাথ রায় ও ব্যাঙ্কের সদস্য জগদীশ মণ্ডল-সহ একাধিক লোকজন ব্যাঙ্ক ম্যানেজারের সঙ্গে কথা বলতে যান। তাদের দাবি, নতুন করে ব্যাঙ্কে সদস্য পদ দিতে হবে। কিন্তু ব্যাঙ্ক ম্যানেজার স্পষ্ট জানিয়ে দেন সামনেই বার্ষিক সভা, তার আগে কোনও নতুন সদস্য করা যাবে না। এই নিয়ে ব্যাঙ্কের ভেতরেই উত্তেজনা পরিবেশ তৈরি হয়। ব্যাঙ্ক ম্যানেজারকে হুমকি ও অন্য ব্যাঙ্ক কর্মীকে মারধর করা হয় ব্যাঙ্কের ভেতরে। যার ছবি ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়।

যদিও বিষয়টি নিয়ে মারধরের অভিযোগ অস্বীকার করেন জগন্নাথ রায়। তার দাবি, ব্যাঙ্কের দুর্নীতি নিয়ে আলোচনায় করতে গিয়েছিলেন তারা। সেই কারণেই ব্যাঙ্কে গিয়েছিলেন। তিনি নিজেও একজন ব্যাঙ্কের সদস্য।

বিষয়টি নিয়ে ধানতলা থানায় অভিযোগ দায়ের করেন ব্যাঙ্ক কর্তৃপক্ষ। তাদের দাবি যতক্ষণ পর্যন্ত নিরাপত্তা ব্যবস্থা ও অভিযুক্তদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হবে, ততদিন পর্যন্ত ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ থাকবে। গত ২৩ তারিখ থেকে ব্যাঙ্ক বন্ধের দরুন সমস্যায় পড়েছেন গ্রাহকরা।

তথ্য- রঞ্জিত

Published by: Siddhartha Sarkar
First published: July 28, 2020, 1:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर