Home /News /south-bengal /
Bangla News: পরনে নীল শাড়ি-হাতে শাঁখা, রাস্তায় রক্তাক্ত মহিলার দেহ! হলদি নদীর তীরে তুমুল উত্তেজনা

Bangla News: পরনে নীল শাড়ি-হাতে শাঁখা, রাস্তায় রক্তাক্ত মহিলার দেহ! হলদি নদীর তীরে তুমুল উত্তেজনা

হলদিয়ায় মহিলার মৃতদেহ উদ্ধার প্রতীকী ছবি।

হলদিয়ায় মহিলার মৃতদেহ উদ্ধার প্রতীকী ছবি।

Bangla News: হলদিয়ার ভবানীপুর থানার বাঁশখানা জালপাই অঞ্চলের রাস্তার ওপর থেকে মহিলাটির রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে।

  • Share this:

#হলদিয়া: হলদিয়ায় মহিলা খুন! হলদি নদী লাগোয়া রাস্তার ওপর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয়েছে মহিলার মৃতদেহ। গলার নলি কেটেই ওই মহিলাকে খুন করা হয়েছে বলে অভিযোগ। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে হলদিয়ার হলদি নদী সংলগ্ন অঞ্চল বাঁশখানা জলপাই এলাকায়! প্রাথমিক তদন্তে অনুমান, রাতেই ঘটেছে এই খুনের ঘটনা।

আরও পড়ুন : রিপোর্ট কার্ড দেখে তাজ্জব অভিভাবকরা! বিতর্ক উস্কে বেনজির 'পদক্ষেপ' শহরের ৩ নামী স্কুলে

নৃশংস এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। হলদিয়ার ভবানীপুর থানার বাঁশখানা জালপাই অঞ্চলের রাস্তার ওপর থেকে মহিলাটির রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। বুধবার রাতে হলদি নদীর পাড় লাগোয়া পাকা রাস্তার ধারেই মহিলার মৃতদেহটিকে উপুড় অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

আরও পড়ুন :  কলকাতায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টি শুরু আজ থেকেই! চলবে ক'দিন? হাওয়া অফিসের আপডেট

খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মৃত মহিলার বয়স তিরিশের কাছাকাছি। পরনে নীল রঙের শাড়ি, লাল ব্লাউজ এবং হাতে শাঁখা রয়েছে। গায়ের রঙ উজ্জ্বল। তবে মহিলার পরিচয় জানা যায়নি। গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়রা জানান, বালুঘাটার কিছুটা দূরে সাধনা ভাটা সংলগ্ন পাকা রাস্তার উপরই মহিলার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। এলাকাটি নির্জন হওয়ায় খুনি খুব সহজেই মহিলাকে খুন করে মৃতদেহ ফেলে রেখে চম্পট দিতে পেরেছে বলে স্থানীয়দের দাবি।

আরও পড়ুন : গৃহবধূর স্নানের নগ্ন দৃশ্য মোবাইল বন্দি করে চলছিল লাগাতার অত্যাচার! তারপর যা হল দিঘায়

প্রাথমিক তদন্তে পুলিশ ঘটনাটিকে খুনের ঘটনা বলেই মনে করছে। মহিলার গলায় কেউ ধারালো অস্ত্র চালিয়েই খুন করেছে বলে পুলিশের অনুমান। ঘটনার তদন্তে নেমে মৃত মহিলার পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। চলছে খুনের কারণ অনুসন্ধান।

আরও পড়ুন : অগ্নিমূল্য সবজি থেকে রান্নার গ্যাস, মূল্যবৃদ্ধিতে মিড ডে মিল চালু রাখা আদৌ সম্ভব? জানুন

অন্যদিকে এদিন ভাঙড়ে জমি বিবাদে এবার নিজের বোনকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইদের বিরুদ্ধে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভাঙড়ের ঝিজিরআইটে। মৃত মহিলার নাম আরবানি বিবি (৪৬)। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বুধবার রাতে ভাঙড়ের ঝিজিরআইটে নিজের বোনকে বেধড়ক মারধর করে ভাইয়েরা। এমনকি মারধর করার পর চিকিৎসকের কাছে না নিয়ে গিয়ে বাড়িতে দীর্ঘক্ষণ ফেলে রাখার অভিযোগ। পরে স্থানীয়দের উদ্যোগে নলমুড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন তাঁকে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Dead Body Found, Haldia

পরবর্তী খবর