Home /News /south-bengal /
Bangla News : বৃষ্টির সময়ে পুকুরে স্নান! আর তার পরেই হাড় হিম করা ঘটনা, মৃত্যু ৩ জনের

Bangla News : বৃষ্টির সময়ে পুকুরে স্নান! আর তার পরেই হাড় হিম করা ঘটনা, মৃত্যু ৩ জনের

বৃষ্টির সময়ে পুকুরে স্নান! আর তার পরেই হাড় হিম করা ঘটনা, মৃত্যু ৩ জনের

বৃষ্টির সময়ে পুকুরে স্নান! আর তার পরেই হাড় হিম করা ঘটনা, মৃত্যু ৩ জনের

Bangla News : । তাঁদের উদ্ধার করে পাহাড়হাটি ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁদের মৃত বলে ঘোষাণা করে।

  • Share this:

#পূর্ব বর্ধমান: দুপুরে পুকুরে চলছিল স্নান। তখনই ঘটল হাড় হিম করা ঘটনা। ঠিক কী ঘটল? পুকুরে স্নানের সময়ই বজ্রপাত। সব মিলিয়ে মেমারিতে বজ্রাঘাতে মৃত্যু হল ৩ জনের। পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত পদ হেমব্রম( ৪৭) এর বাড়ি মেমারী ১ নং ব্লকের বড়ল গ্রামে। স্থানীয় পুকুরে স্নান করার সময় হঠাৎ করে বাজ পড়লে তিনি আহত হন। তাঁকে উদ্ধার করে মেমারী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষনা করেন।

অন্যদিকে মেমারী ২ নং ব্লকের বারোয়ারি গ্রামের বাসিন্দা আশা সব্বার (৩৭) ও মালতি সব্বার বোহার এলাকায় ধান রোয়ার কাজে যাওয়ার সময়ে বজ্রের আঘাতে আহত হন। তাঁদের উদ্ধার করে পাহাড়হাটি ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁদের মৃত বলে ঘোষাণা করে। মেমারী থানার পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বর্ধমান হাসপাতালে পাঠিয়েছে।

কয়েক দিন আগেই গলসিতে মাঠে কৃষিকাজে যাওয়ার সময় বজ্রাঘাতে মৃত্যু হয়েছিল ২ জনের। মৃতদের নাম রাজা রুইদাস (২২)ও সেখ সাইদুল( ৩৪)। গলসী থানার অমরপুর গ্রামে এই ঘটনা ঘটেছিল। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,রাজা রুইদাস (২২) এর বাড়ি গলসীর মসজিদপুরে। সেখ সাইদুল (৩৪)এর  বাড়ি গলসীর ইটারু গ্রামে।

আরও পড়ুন- ক্রমশ কমছে বৃষ্টির পরিমাণ! কেন ছন্দপতন বর্ষার, কী বলছেন পরিবেশবিদরা?

বিকেলে হঠাৎই বৃষ্টি শুরু হওয়ায় অমরপুর গ্রামের  মাঠের ধরে একটি গাছের নীচে আশ্রয় নেয় ওই দুই ব্যক্তি। সেখানেই বাজ পড়লে বজ্রের আঘাত লাগে তাদের। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের বর্ধমান হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করে।

আরও পড়ুন- বন্ধ করা হলেও বন্ধ হচ্ছে কোথায়! এখনও বাজারে রমরম করে চলছে নিষিদ্ধ প্লাস্টিক!

গত বৃহস্পতিবার এই জেলায় বাজ পড়ে দুজনের মৃত্যু হয়েছিল। মৃত্যু হয় এক ক্ষেতমজুরের। মৃতের নাম আজাদ সেখ(৫৮)। তাঁর বাড়ি দেওয়ানদিঘী থানার নতুনগ্রামে। বৃহস্পতিবার বিকালে মাঠে কাজ করার সময় বাজ পড়ে তিনি আহত হন। তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে মৃত ঘোষণা করা হয়। অন্যদিকে,বাজ পড়ে মারা যান ভিন রাজ্যের এক শ্রমিক। তার নাম সন্তোষ মুর্মু(২৭)। তার বাড়ি ঝাড়খন্ডের দুমকায়। তিনি মেমারিতে চাষের কাজ করতে এসেছিলেন। বৃহস্পতিবার মাঠে কাজ করার সময় বাজ পড়ে তিনি মারা যান।

শরদিন্দু ঘোষ 
Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bangla News

পরবর্তী খবর