Home /News /south-bengal /
Bangla News: গভীর রাতে চোর ঢুকল বাড়িতে! চুরির বদলে যা হল চোরের সঙ্গে! জানলে চমকে যাবেন

Bangla News: গভীর রাতে চোর ঢুকল বাড়িতে! চুরির বদলে যা হল চোরের সঙ্গে! জানলে চমকে যাবেন

Bangla News: চুরি করতে এসে একী হল চোরের সঙ্গে! অবাক করা ঘটনা বহরমপুরে!

  • Share this:

    #বহরমপুর: চোর এসেছিল গৃহস্থের বাড়িতে চুরি করতে। আর তার পরেই শেষ পরিণতি। ঘটে গেল মহা অঘটন। চুরি করা তো হলই না। উল্টে হারাতে হল প্রাণ।  চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল চোরের। বৃহস্পতিবার গভীর রাত্রে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদ জেলার বহরমপুর থানার পাকুড়িয়া পাড়া এলাকায়। স্থানীয় সূত্রে খবর বৃহস্পতিবার গভীর রাত্রে পাকুড়িয়া পাড়ার বাসিন্দা সুরজিৎ রুদ্রের বাড়িতে চুরি করতে আসে এক যুবক। ছাদ দিয়ে বাড়িতে ঢোকার চেষ্টা করতে গেলে হাই ভোল্টেজ বিদ্যুৎ পরিবাহী তারে বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের।

    বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পরে এলাকায় কারেন্ট চলে যায়। বিদ্যুৎ দফতরে খবর দেওয়া হলে বিদ্যুৎ কর্মীরা ফল্ট খুঁজতে গিয়ে দেখে এক যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাড়ির ছাদে ঝুলছে। তখন তারা পুলিশে খবর দিলে বহরমপুর থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। যদিও এখনও পর্যন্ত মৃত যুবকের পরিচয় পাওয়া যায়নি। মৃতদেহ ময়না তদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সুরজিৎ রুদ্র জানান, আমি বাড়িতে থাকি না। রাতে আমার ডিউটি থাকে। সেই কারণেই আমাকে রাতে বাইরে থাকতে হয়। তবে বাড়িতে আমার স্ত্রী ও কন্যা থাকে।

    আরও পড়ুন: লাল শাড়িতে কাঞ্চনের পাশে শ্রীময়ী! উঠল বিয়ের কথা! ফের চর্চায় কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ী!

    আরও পড়ুন: ভিজে শরীরে তুমুল যৌন আবেদন! কাঞ্চন-প্রিয়া শ্রীময়ী চট্টরাজের স্নানের ভিডিও ভাইরাল

    বৃহস্পতিবার রাত ৩-৪টা নাগাদ আমার কন্যা ফোন করে জানায় বাড়িতে পুলিশ এসেছে। আমি তারপরেই ছুটে আসি এবং দেখতে পাই বাড়ির ছাদে অজ্ঞাত পরিচয় এক যুবক ঝুলছে। যার শরীরের একাধিক জায়গা পুড়ে ঝলসে গেছে। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। চুরির করার উদ্দেশ্যেই ওই যুবক বাড়িতে এসেছিল বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন ।

    কৌশিক অধিকারী

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bengali News, Berhampur, Murshidabad

    পরবর্তী খবর