Home /News /south-bengal /
Bangla news: হঠাৎ জোড়া হেলিকপ্টারের অবতরণ! কারণ ঘিরে চাঞ্চল্য, অবশেষে উন্মোচন রহস্য

Bangla news: হঠাৎ জোড়া হেলিকপ্টারের অবতরণ! কারণ ঘিরে চাঞ্চল্য, অবশেষে উন্মোচন রহস্য

গলসিতে হঠাৎ জোড়া হেলিকপ্টারের অবতরণ! উন্মোচন রহস্যের

গলসিতে হঠাৎ জোড়া হেলিকপ্টারের অবতরণ! উন্মোচন রহস্যের

Bangla news: জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, বায়ু সেনার হেলিকপ্টার নেমেছিল গলসির দাদপুরে দামোদরের বালির চরে।

  • Share this:

#বর্ধমান: পূর্ব বর্ধমানের গলসিতে জোড়া হেলিকপ্টার রহস্যের উন্মোচন। বায়ুসেনার প্রশিক্ষণের জন্যই নেমেছিল জোড়া হেলিকপ্টার। জেলা পুলিশ সূত্রে এই তথ্য জানা গিয়েছে। প্রজাতন্ত্র দিবসের (Republic day) কয়েক দিন আগে দামোদর নদের চরে দুটি হেলিকপ্টার নামায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয়রা জানিয়েছেন, সোমবার হেলিকপ্টার দুটি দামোদরের বালির চরে নামে। এমনকি হেলিকপ্টার থেকে বেশ কয়েকজনকে নামতেও দেখা গিয়েছিল।

জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, বায়ু সেনার হেলিকপ্টার নেমেছিল গলসির দাদপুরে দামোদরের বালির চরে। ব্যারাকপুর থেকে উড়েছিল হেলিকপ্টার দুটি। বেছে নেওয়া হয়েছিল জন বসতিহীন ফাঁকা বালির চর। এমার্জেন্সি ল্যান্ডিংয়ের প্রশিক্ষণের জন্যই নেমেছিল হেলিকপ্টার দুটি।

আরও পড়ুন- পোষা বেড়ালছানা টেনে নিয়ে গিয়েছিল! পাঁচ ফুটের গোখরো সাপ বনদফতরের হাতে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বায়ুসেনার প্রশিক্ষণ চলছিল। জরুরিকালীন অবস্থায় ল্যান্ডিং এর মহড়াও চালানো হয়। তবে এই তথ্য আগাম জেলা পুলিশের কাছে ছিল না বলে জেলা পুলিশের বিশেষ সূত্রে জানা গিয়েছে। এ ব্যাপারে জেলা পুলিশ সুপার কামনাশিস সেন কোনও মন্তব্য করতে চাননি। দামোদরের নদের উপর ঘুরপাক খাচ্ছিল দুটি হেলিকপ্টার। বেশ কিছুক্ষণ পরে অবতরণও করে। কী কারণে দামোদরের বালির চরে অবতরণ তা নিয়ে এখনও দানা বেঁধে আছে রহস্য।

আরও পড়ুন- বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে নিহত ১, আহত বেশ কয়েক জন, চাঞ্চল্য এলাকায়

বেশ কয়েকদিন আগেও আরও একটি হেলিকপ্টার নেমেছিলো। তবে সেদিন কোনও মানুষ নামতে দেখা যায়নি। রবিবার এসেছিল একটি হেলিকপ্টার। খুব নীচ দিয়ে এলাকা রেইকি করে চলে যায় সেটি। কীসের হেলিকপ্টার, এখানে এভাবে ঘুরপাক খাচ্ছে কেন, তা নিয়ে এলাকার বাসিন্দাদের মনে কৌতূহল তৈরি হয়েছিল। এর পরে সোমবার ফের একই ঘটনা। শব্দে এলাকা কাঁপিয়ে উড়ে আসে জোড়া হেলিকপ্টার। এবার আর ঘুরে চলে যাওয়া নয়, এলাকায় ঘুরপাক খাওয়ার পর জোড়া হেলিকপ্টার নামে গলসির দাদপুরে দামোদরের চরে। এর পরে সেখান থেকে নেমে আসে বেশ কয়েকজন। কিছুক্ষণ এলাকায় ঘোরাঘুরির পর তারা ফের ঢুকে পড়ে হেলিকপ্টারে। এরপর উড়ে যায় হেলিকপ্টার দুটি। বার বার হেলিকপ্টার ওঠানামায় চিন্তিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা।

শরদিন্দু ঘোষ

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bardhaman, West bengal

পরবর্তী খবর