Home /News /south-bengal /
Puja for Anubrata Mondal: হাসপাতালে ভর্তি প্রিয় নেতা, অনুব্রত মণ্ডলের আরোগ্য কামনায় বিশেষ যজ্ঞ সিউড়িতে

Puja for Anubrata Mondal: হাসপাতালে ভর্তি প্রিয় নেতা, অনুব্রত মণ্ডলের আরোগ্য কামনায় বিশেষ যজ্ঞ সিউড়িতে

Puja for Anubrata Mondal

Puja for Anubrata Mondal

প্রচুর পরিমাণে ঘি ও কাঠ দিয়ে সম্পন্ন করা হয় বিশেষ এই যজ্ঞ। (Puja for Anubrata Mondal)

  • Share this:

#সিউড়ি: হনুমান জয়ন্তীর দিনে বীরভূমের সিউড়িতে হনুমান মন্দিরে সন্ধেয় অনুব্রত মন্ডলের সুস্থতা ও মঙ্গল কামনায় পুজো ও বিশাল যজ্ঞ তৃনমুলের। বীরভূমের সিউড়ির চৈতালি মোড়ের হনুমান মন্দিরে  উপস্থিত ছিলেন তৃণমূলের সিউড়ীর তৃণমুল বিধায়ক বিকাশ রায় চৌধুরী-সহ তৃণমূল কগ্রেসের কর্মী সমর্থকরা। প্রচুর পরিমাণে ঘি ও কাঠ দিয়ে সম্পন্ন করা হয় বিশেষ এই যজ্ঞ।  (Puja for Anubrata Mondal)

দীর্ঘদিন ধরেই অসুস্থতায় ভুগছিলেন তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মন্ডল। তার মধ্যেই গরু পাচার কাণ্ডের তদন্তের স্বার্থে নিজাম প্যালেসে যাওয়ার সিবিআই -এর চিঠি যায় অনুব্রত মন্ডলের কাছে ।  তবে আগের চিঠিতে কোর্ট থেকে রক্ষাকবচ পেলেও এবার রক্ষাকবচ মেলেনি পাঁচ নম্বর চিঠিতে। তবে সেই সময় অনুযায়ী অনুব্রত মন্ডল রওনা দেন নিজাম প্যালেসের উদ্দেশ্যে । কিন্তু নিজাম প্যালেস পৌঁছানোর আগেই মাঝ রাস্তায় ঘুরে যায় অনুব্রত মন্ডলের গাড়ির স্টেয়ারিং। ৬ এপ্রিল বুকে ব্যথা নিয়ে তিনি পৌঁছন কলকাতার এস এস কে এম হাসপাতালে। তাঁর শারীরিক পরীক্ষার জন্য সেখানে প্রস্তুত হয় মেডিকেল টিম ।

আরও পড়ুন: সর্বশক্তি দিয়ে হস্তমৈথুন, প্রচণ্ড অসুস্থ হয়ে হাসপাতালের আইসিইউতে যুবক!

তাঁরা জানান শারীরিক পরীক্ষার পর প্রয়োজনে হসপিটালে ভর্তি করা হবে তাঁকে । তবে আগেও একাধিকবার শারীরিক অসুস্থতা নিয়ে এস এস কে এম এসেছেন অনুব্রত মন্ডল । তাঁর শারীরিক পরীক্ষার পর তাঁকে ভর্তি করা হয় এস এস কে এম হসপিটালে । তাঁর চিকিৎসার জন্য গঠন করা হয় সাত সদস্যের মেডিকেল বোর্ড । তাঁর শারীরিক পরীক্ষায় জানা যায় , তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কম রয়েছে , সাথে রয়েছে হাই ব্লাড প্রেসার , বুকে রয়েছে হালকা ব্যাথা ও অন্যান্য শারীরিক সমস্যা । আর সেই কারণেই এস এস কে এম হসপিটালে ভর্তি করা হয় তাঁকে ।

আরও পড়ুন: রণবীর-আলিয়ার বিয়েতে 'হাজির' শাহরুখ খান! তুমুল নাচ নবদম্পতির, দেখুন

তবে বর্তমানে ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন । তিনি রয়েছেন ডাক্তারদের তত্ত্বাবধানে । তবে তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন সেই কারণেই বীরভূমের সিউড়ির তৃণমূল বিধায়ক বিকাশ রায় চৌধুরী ও তৃণমূলের কর্মী সমর্থকরা মিলে সিউড়ির চৈতালি মোড়ের হনুমান মন্দিরে তাঁর নামে করেন যজ্ঞ । তৃণমূল বিধায়ক বিকাশ রায় চৌধুরী বলেন , "বীরভূম জেলা সভাপতি আমাদের জননেতা অনুব্রত মন্ডল । তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ । বর্তমানে তিনি শারীরিক অসুস্থতার জন্য কলকাতার  এস এস কে এম হসপিটালে ভর্তি । তাই তাঁর দ্রুত সুস্থ কামনায় সিউড়ির চৈতালি মোড়ের হনুমান মন্দিরে তাঁর নামে পুজো দি ও একটি বড়ো করে যজ্ঞের আয়োজন করি আমরা । আমাদের সামনে আরো বড়ো দায়িত্ব আছে দেউচা পাঁচমি । তাই দাদা যাতে শীঘ্রই ফিরে এসে আবার উন্নয়নে যোগ দিতে পারেন । তাই তাঁর মঙ্গল কামনায় আমরা এই যজ্ঞের আয়োজন করে। "

Published by:Raima Chakraborty
First published:

Tags: Anubrata Mondal, Birbhum news

পরবর্তী খবর