Home /News /south-bengal /

Bangla News: কপাল ফিরতেই পড়িমরি করে থানায় ছুটলেন এক ব্যক্তি, ঘটনা কী?

Bangla News: কপাল ফিরতেই পড়িমরি করে থানায় ছুটলেন এক ব্যক্তি, ঘটনা কী?

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Rs.1 Crore Lottery Winner in Bardhaman: শেখ হীরা বলেন, আমি পেশায় একজন অ্যাম্বুল্যান্স চালক। টাকা পাওয়ার আশায় লটারির টিকিট কাটতাম ঠিকই, কিন্তু আজ কোটি টাকা আমার কপালে আসবে স্বপ্নেও ভাবিনি। কী করব ভেবে উঠতে না পেরে পরামর্শ নিতেই থানায় যাই।

আরও পড়ুন...
  • Share this:

বর্ধমান: ভাগ্যের চাকা কার যে কখন ঘুরে যায় কে বলতে পারে! যেমন বর্ধমানের বাম এলাকার বাসিন্দা শেখ হীরা। হঠাৎ করে কপাল ফিরে যাওয়ায় দিশেহারা হয়ে তিনি ছুটলেন থানায়। পুলিশ অফিসারদের কাছে জানতে চান, এখন কী করা উচিৎ তাঁর (Bangla News)?

সকালে লটারির টিকিট কেটেছিলেন। দুপুরে তাতেই হয়ে গিয়েছেন একেবারে কোটিপতি (Rs.1 Crore Lottery Winner in Bardhaman)। আর কিছু ভেবে উঠতে না পেরে সোজা চলে যান শক্তিগড় থানায়। পাছে লটারির টিকিট ছিনতাই হয়ে যায় সেই আশঙ্কাও তৈরি হয় মনের মধ্যে। অবশেষে পুলিশি নিরাপত্তায় বাড়ি ফেরেন। এখন তাঁর বাড়িতে সর্বক্ষণের জন্য পুলিশ মোতায়েন রয়েছে।

আরও পড়ুন-পোষা কুকুরের অশ্লীল ছবি তুলে লাখ লাখ টাকা আয়, মহিলা করলেনটা কী!

মা অসুস্থ। তাঁর চিকিৎসায় মোটা টাকা খরচ। আয় বলতে পরের অ্যাম্বুল্যান্স চালিয়ে যেটুকু মেলে। তবে কপালের ওপর আস্থা রেখেছিলেন। যদি কোনও দিন মোটা টাকা মেলে এই আশায় টিকিট কাটতেন মাঝেমধ্যেই। তেমনই বৃহস্পতিবার সকালে ২৭০ টাকার টিকিট কাটেন। বেলা দেড়টা সেই টিকিট মেলাতে গিয়েই চক্ষু চড়কগাছ! তাঁর হাতে থাকা টিকিটেই মিলেছে প্রথম পুরস্কার এক কোটি টাকা। বার বার মিলিয়ে নিশ্চিত হওয়ার পর আর সময় নষ্ট করেননি। সোজা পৌঁছে যান থানায়।

শেখ হীরা বলেন, আমি পেশায় একজন অ্যাম্বুল্যান্স চালক। টাকা পাওয়ার আশায় লটারির টিকিট কাটতাম ঠিকই, কিন্তু আজ কোটি টাকা আমার কপালে আসবে স্বপ্নেও ভাবিনি। কী করব ভেবে উঠতে না পেরে পরামর্শ নিতেই থানায় যাই।

আরও পড়ুন-মেয়ের চাকরির প্রথম দিন, বসের চিঠি দেখে ক্ষোভে ফেটে পড়লেন বাবা! কী লেখা ছিল তাতে?

এত টাকা নিয়ে কী করবেন? বললেন, নিম্ন মধ্যবিত্ত পরিবার। টাকার অভাব ছিল। সেটা মিটল। আপাতত এই টাকায় ভালো করে অসুস্থ মায়ের চিকিৎসা করাব। ভালোভাবে থাকার মতো একটা বাড়িও করবো। এর বেশি কিছু এখনই ভেবে উঠতে পারছেন না হীরা।

টিকিট বিক্রেতা শেখ হানিফ জানান,  বহু বছর ধরে টিকিটির ব্যবসা করছি। অনেকেই টিকিট কাটেন। কিছু কেমন পুরস্কার মেলে মাঝেমধ্যে। কিন্তু এত বড় পুরস্কার আমার দোকান থেকে আগে কখনও ওঠেনি। আজ আমি এমন পুরস্কার দিতে পেরে খুবই খুশি।

শরদিন্দু ঘোষ

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Bardhaman, Lottery, Lottery news

পরবর্তী খবর