Home /News /south-bengal /
Bangla News: কিশোর 'নির্যাতন' ও 'অপহরণ', অভিযুক্তদের ধাওয়া করে ধরতে গিয়ে মর্মান্তিক বাইক দুর্ঘটনা বহরমপুরে!

Bangla News: কিশোর 'নির্যাতন' ও 'অপহরণ', অভিযুক্তদের ধাওয়া করে ধরতে গিয়ে মর্মান্তিক বাইক দুর্ঘটনা বহরমপুরে!

বহরমপুরে বাইক দুর্ঘটনায় মৃত ১

বহরমপুরে বাইক দুর্ঘটনায় মৃত ১

Bangla News: কিশোর বাজারে তরমুজ কিনছিল। সেই সময় অভিযুক্ত দুই যুবক ওই কিশোরকে তুলে নিয়ে মোটরবাইকে করে চম্পট দেয়। দেখতে পেয়ে বাইকে ধাওয়া করে তিন স্থানীয় যুবক।

  • Share this:

বহরমপুর: নির্যাতিত এক কিশোরকে নিয়ে পালানোর সময় তার পিছু ধাওয়া করছিল তিনটি মোটর বাইক। সেইসময় মর্মান্তিক দুর্ঘটনায় বেঘোরে প্রাণ গেল এক যুবকের। আহত হয়েছেন ৪ জন। আহতদের মধ্যে দু জনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে নির্যাতিত ওই কিশোরকেও।

আরও পড়ুন : ৪৮ থেকে ৭২ ঘন্টা দুর্যোগের পূর্বাভাস, পর্যটকদের সতর্কবার্তা আন্দামানে, বৃষ্টি বাড়বে উত্তরবঙ্গে!

নির্যাতিত ওই কিশোরের পরিবারের অভিযোগ, গত ১০ দিন আগে রেজিনগরের কয়েকজন যুবক কিশোরকে যৌন নির্যাতন করে। সেই কিশোরকে আজ মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে মেডিক্যাল টেস্ট করানো হয়। এরপর ওই কিশোর বাড়ি ফিরে গিয়ে সোমবার সন্ধ্যায় বাজারে তরমুজ কিনছিল। সেই সময় অভিযুক্ত দুই যুবক ওই কিশোরকে তুলে নিয়ে মোটরবাইকে করে চম্পট দেয়।

এইসময় ঘটনা দেখে ওই মোটর বাইকের পেছন ধাওয়া করে একটি বাইকে তিন যুবক। এদিকে ৩৪ নং জাতীয় সড়কের সরুলিয়া এলাকায় উল্টো দিক থেকে মোটরবাইকে আসছিলেন মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য আতাবুর রহমানের ছেলে সরফরাজ। সরফরাজের বাইকে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে কিডন্যাপারদের পিছু ধাওয়া করা বাইকটি।

র্ঘটনায় নিহত সরফরাজ রহমান র্ঘটনায় নিহত সরফরাজ রহমান

দুর্ঘটনায় মৃত্যু হয় বেলডাঙ্গার জেলা পরিষদ সদস্য আতাবুর রহমানের ছেলের। তবে কিডন্যাপারকে এখনও পাওয়া যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে বেলডাঙ্গা, বহরমপুর ও রেজিনগর থানার পুলিশ।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bangla News, Bike Accident, Murshidabad

পরবর্তী খবর