Home /News /south-bengal /
Bangla News: প্রয়াত পূর্ব মেদিনীপুরের জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস

Bangla News: প্রয়াত পূর্ব মেদিনীপুরের জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস

Bangla News

Bangla News

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই তাঁর মৃত্যু হয়েছে বলে খবর। (Bangla News)

  • Share this:

    #তমলুক: মারা গেলেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস। গুরুতর অসুস্থ অবস্থায় বুধবার দুপুরে তমলুক জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছিল পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাসকে। প্রচণ্ড শ্বাসকষ্ট ও বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। জেলাশাসক পূর্ণেন্দু মাজি-সহ প্রশাসনের কর্তারা হাসপাতালে যান। শারীরিক অবস্থা বেশ খারাপ হয় তাঁর। এদিন বিকেলে প্রশাসনের সমস্ত বৈঠক স্থগিত করা হয়। জানা গিয়েছে, জেলাপরিষদের বাসভবনেই ছিলেন তিনি। হঠাৎই অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই তাঁর মৃত্যু হয়েছে বলে খবর। (Bangla News)

    পূর্ব মেদিনীপুর জেলা পরিষদ সভাধিপতি দেবব্রত দাস বিকেল ৩:৩০ নাগাদ জেলা পরিষদ অফিসের গেস্ট হাউসে হৃদরোগে আক্রান্ত হন। তড়িঘড়ি তাঁকে নিয়ে ভর্তি করা হয় তমলুক জেলা হাসপাতালে। শারীরিক পরিস্থিতির অবনতি হওয়াতে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। কিন্তু শেষরক্ষা হল না। বিকেল পাঁচটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

    আরও পড়ুন: একই ক্লাসে একই ব্ল্যাকবোর্ডে পড়ানো হচ্ছে দু'টি বিষয়! দেশের কোথায় এমন কাণ্ড? দেখুন ভাইরাল ভিডিও

    এই খবর পেয়ে তমলুক জেলা হাসপাতালে হাজির হন জেলা শাসক পূর্ণেন্দু মাজী, জেলার দুই মন্ত্রী সৌমেন মহাপাত্র, অখিল গিরি সহ প্রশাসনিক ও রাজনৈতিক ব্যক্তিত্বরা। সরকারি নিয়মনীতি মেনেই দেহ পাওয়ার পর তমলুক থেকে তাঁর বাড়ি দিঘায় আনা হবে বলেই জানানো হয়েছে। তিনি দিঘার পদিমা গ্রামের বাসিন্দা। দেবব্রতর পরিবারে তাঁর স্ত্রী ও এক ছেলে বর্তমান।

    আরও পড়ুন: উজ্জ্বল LED আলো 'সাইলেন্ট কিলার'! বাঙালির গবেষণায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য, জানুন

    এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে এসেছে সর্বত্র। দীর্ঘ ১৫ বছর রামনগর ১ ব্লকের সভাধিপতি ছিলেন দেবব্রত। সেখানে তাঁর কর্মকান্ড ব্যাপক সাড়া ফেলে। সেই সময় সেরা ব্লকের শিরোপা জিতেছিল রামনগর ১ ব্লক। এরপর দেবব্রতকে জেলা পরিষদের আনা হয়। প্রথমে তিনি ছিলেন জেলা পরিষদের মৎস্য কর্মাধ্যক্ষ। এরপর তিনি সরাসরি জেলা পরিষদের সভাধিপতির আসনে বসেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Purba Medinipur News

    পরবর্তী খবর