Home /News /south-bengal /
Bangla News: স্বামী-স্ত্রীর ঝগড়া চলাকালীন রক্তে ভাসল ঘর, উদ্ধার লাশ! কোলাঘাটে চাঞ্চল্য

Bangla News: স্বামী-স্ত্রীর ঝগড়া চলাকালীন রক্তে ভাসল ঘর, উদ্ধার লাশ! কোলাঘাটে চাঞ্চল্য

Bangla News

Bangla News

সেখানেই মাটিতে লুটিয়ে পড়েন। (Bangla News)

  • Share this:

    #পূর্ব মেদিনীপুর: স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী। সংসারে অশান্তি থেকে দু'জনের মধ্যে বচসা চলাকালীনই স্ত্রীর গলায় ক্ষুর চালিয়ে খুন করে নিজেও বিষ খেয়ে আত্মঘাতী হন স্বামী। কোলাঘাটের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, অশান্তির জেরে দু'জনের বিবাদ চলাকালীনই স্ত্রীর গলায় ক্ষুর চালিয়ে দেন স্বামী। সেখানেই মাটিতে লুটিয়ে পড়েন। (Bangla News)

    আরও পড়ুন: কিলি পলের উপর ভয়ঙ্কর হামলা, রক্তাক্ত তারকার হাতে-পায়ে পড়ল ৫টি সেলাই!

    পুলিশের দাবি, রক্তে ভেসে যাচ্ছিল ঘর। ঘটনাস্থলেই মৃত্যু হয় শম্পা মান্নার। স্ত্রীকে খুন করে নিজেও বিষ খেয়ে আত্মঘাতী হন স্বামী শংকর মান্না। কোলাঘাট থানার আমলহান্ডা অঞ্চলের দেনানগ্রামের ঘটনা। শংকর মান্না (৩৫) এবং শম্পা মান্না (৩১) স্বামী-স্ত্রী দু'জনেরই মৃত্যু হয়েছে। পারিবারিক অশান্তির জেরেই এই ঘটনা বলে পুলিশ জানিয়েছে।

    আরও পড়ুন: নাচের জাদুতে মুগ্ধ ভক্তরা, জাহ্নবীর এই ভিডিও মিস করলে বড় লোকসান!

    কোলাঘাট থানার পুলিশ দু'জনকে তমলুক জেলা হাসপাতালে পাঠালে চিকিৎসকরা দু'জনকেই মৃত বলে ঘোষণা করেছেন। শংকর মান্না সেলুনের দোকান রয়েছে। বাড়িতে থাকা ক্ষুর নিয়েই সে স্ত্রীর ওপর ঝাঁপিয়ে পড়ে খুন করে বলে দাবি প্রতিবেশীদের। আত্মহত্যা করার জন্য স্বামী শংকর মান্না বিষ খান। ঘটনার পরপরই স্বামী-স্ত্রী দু'জনকে তমলুক জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক দুজনকেই মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Purba Medinipur News

    পরবর্তী খবর