Home /News /south-bengal /
Land in Moon: 'চাঁন্দ-তারে তোড় লায়ু', বিয়ের প্রথম বছরে স্ত্রীকে সত্যিই 'চাঁদ' কিনে দিলেন স্বামী!

Land in Moon: 'চাঁন্দ-তারে তোড় লায়ু', বিয়ের প্রথম বছরে স্ত্রীকে সত্যিই 'চাঁদ' কিনে দিলেন স্বামী!

Land in Moon

Land in Moon

এমনই নজিরবিহীন দৃশ্যের ফের সাক্ষী রইল পশ্চিম বর্ধমানের দুর্গাপুরের এক দম্পতি। (Land in Moon)

  • Share this:

    #দুর্গাপুর: শাহরুখ খান একটি ছবিতে গেয়েছিলেন, 'চাঁন্দ-তারে তোড় লায়ু'... এটাই ছিল তাঁর স্বপ্ন। কবীরেরও স্বপ্ন তেমনই, তবে নিজের স্ত্রীর জন্য স্বপ্ন দেখেছেন তিনি। বিবাহবার্ষিকীতে চাঁদে জমি কিনে স্ত্রীকে উপহার দিলেন দুর্গাপুরের কবীর। চাঁদে এক একর জমি কিনে স্ত্রী'কে বিবাহবার্ষিকীতে অবাক করে দেওয়া উপহার তুলে দিলেন কবীর। স্বপ্নেও অকল্পনীয় সেই অপ্রত্যাশিত উপহার পেয়ে চোখের জলে ভাসালেন স্ত্রী ইশিকা। এমনই নজিরবিহীন দৃশ্যের ফের সাক্ষী রইল পশ্চিম বর্ধমানের দুর্গাপুরের এক দম্পতি। (Land in Moon)

    দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা সেখ কবীরউদ্দিন (কবীর)। বছর ৩১'র এর কবীর কর্মসূত্রে দীর্ঘদিন ধরে দুর্গাপুরে বিধাননগরে বসবাস করেন। তিনি শহরের একটি বেসরকারি রিয়েল এস্টেট সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন। কলকাতার গড়িয়া এলাকার এক যুবতি ইশিকার সঙ্গে তাঁর কয়েক বছর আগে প্রণয়ের সম্পর্ক হয়। দু'জনের পরিবারের অবিভাবকদের সহমতে একবছর আগে বিয়ে হয় তাঁদের। কবীর স্ত্রী'কে নিয়ে একটি আবাসনে থাকেন বর্তমানে।

    আরও পড়ুন: মার্কিন বিশ্ববিদ্যালয়ে আবেদন করার সময় কী কী বিষয় মাথায় রাখা উচিত?

    কবীর জীবনে প্রতিষ্ঠিত হতে শিল্পাঞ্চলে রীতিমতো দিনরাত কঠোর পরিশ্রম করে চলেছেন। আর্থিক অনটনের মধ্যেই পার হচ্ছে সাংসারিক জীবনযাপন। তারই মধ্যে বৃহস্পতিবার তাঁদের প্রথম বিবাহবার্ষিকী। আর এই বিবাহবার্ষিকীকে চিরস্মরণীয় করতে চাঁদের এক টুকরোই কিনে আনলেন কবীর। স্ত্রী'কে স্পেশাল ও সারপ্রাইজ উপহার দিতে গত দু'মাস ধরে প্রচেষ্টা চালাচ্ছেন চাঁদের জমি কিনতে। সেই মতো রাতভর ইন্টারনেট ঘেঁটে আমেরিকার একটি সংস্থা "Luna Society International.com" ওয়েবসাইট থেকে চাঁদের জমি কিনে ফেলেন তিনি।

    দম্পতি...

    আরও পড়ুন: মাঙ্কিপক্স ছড়াচ্ছে, এবার ধরা পড়ল আমেরিকাতে! ভাইরাসের সংক্রমণে আতঙ্ক

    ওই এক একর কেনা জমির বৈধ নথিপত্র ও শংসাপত্র ইতিমধ্যেই ই-মেইলের মাধ্যমে তাঁর কাছে এসেছে। এদিন ওই শংসাপত্র স্ত্রী'র হাতে তুলে দিতেই অবিশ্বাস্য বিষয়টি নিয়ে হতবাক হয়ে পড়েন ইশিকা। চাঁদের বুকের জমি কেনার বিষয়টি তাঁর নামে জমির নথিপত্র বুঝে উঠতেই আনন্দে কেঁদে ফেলেন তিনি। চোখের জল মোছেন কবীর।

    অর্পণ চক্রবর্তী

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Moon

    পরবর্তী খবর