Home /News /south-bengal /
Bangla News : স্ত্রী নার্সের চাকরি করতে চান!ফের মহিলাকে খুনের চেষ্টার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

Bangla News : স্ত্রী নার্সের চাকরি করতে চান!ফের মহিলাকে খুনের চেষ্টার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

স্ত্রী নার্সের চাকরি করতে চান! ফের মহিলাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

স্ত্রী নার্সের চাকরি করতে চান! ফের মহিলাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

Bangla News : পূর্ব বর্ধমানের শক্তিগড়ে নার্সের চাকরি করতে চাওয়া স্ত্রীর ওপর অত্যাচারের অভিযোগে কাঠগড়ায় স্বামী।

  • Share this:

#বর্ধমান: কেতুগ্রামের রেশ কাটতে না কাটতেই ফের স্ত্রী'র নার্সিং চাকরিতে বাধা দেওয়ার অভিযোগ। স্বামীর অমতে চাকরিতে অনড় থাকায় নথি ছিঁড়ে দেওয়া, এমনকি গলা টিপে শ্বাস রোধ করে খুনের চেষ্টার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। কেতুগ্রামে নার্সের চাকরি করতে চাওয়া স্ত্রীর হাত কেটে নেওয়ার অভিযোগ উঠেছিল স্বামীর বিরুদ্ধে। সেই ঘটনায় উঠে আসছে নানান চাঞ্চল্যকর তথ্য। তার মাঝেই ফের পূর্ব বর্ধমানের শক্তিগড়ে নার্সের চাকরি করতে চাওয়া স্ত্রীর ওপর অত্যাচারের অভিযোগে কাঠগড়ায় স্বামী।

এখানেও স্ত্রী'র নার্সিং চাকরিতে আপত্তি স্বামীর। নার্সিং চাকরির নথি ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এমনকি মারধর ও শ্বাসরোধ করে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ। ঘর থেকে বের করে দেওয়া হয় বলেও অভিযোগ। অভিযোগের তির স্বামীর বিরুদ্ধে। পূর্ব বর্ধমানের শক্তিগড় থানার জোতরাম গ্রামের ঘটনা। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে। ধৃতের নাম রাহুল মিশ্র।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বেসরকারি নার্সিংহোমে নার্সের কাজ করা কালীন বাড়ির অমতে বছর খানেক আগে পূর্ব বর্ধমানের খন্ড ঘোষের কালনা গ্রামের বাসিন্দা ব্রততী মিশ্রের (চট্টরাজ) সঙ্গে শক্তিগড়ের জোতরাম গ্রামের বাসিন্দা রাহুল মিশ্রর বিয়ে হয়। তাদের একটি ২ মাসের সন্তানও আছে। মাস খানেক আগে ব্রততী সরকারি নার্সিং চাকরির প্যানেলভুক্ত হয়। অভিযোগ, এর পর থেকেই চাকরি করা যাবে না, একথা জানিয়ে স্বামী তাঁর ওপর মানসিক চাপ সৃষ্টি করতে থাকে।

আরও পড়ুন- সন্দীপ রায়ের চোখে নতুন 'ফেলুদা' ইন্দ্রনীলই! তোপসে, জটায়ুর চরিত্রে কারা

কিন্তু ব্রততী চাকরি করবেই বলে রাহুলকে জানিয়ে দেন। এর পরেই বিবাদ চরমে ওঠে। অভিযোগ গত ১০ জুন রাহুল ব্রততীকে মারধর করে, নার্সিং চাকরির নথি ছিঁড়ে দেয়। প্রতিবাদ করলে তাঁকে শ্বাসরোধ করে খুনেরও চেষ্টা করা হয় বলে অভিযোগ।

যদিও অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত স্বামী রাহুল মিশ্রের দিদি শ্রাবণী মিশ্রের দাবি, অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। ছোটখাটো ইস্যু নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা না হলেও রাহুল চাকরি করতে দেবে না একথা সত্য নয়। কেননা পরীক্ষা থেকে ইন্টারভিউ সমস্ত জায়গায় ব্রততীকে নিয়ে গিয়েছিলেন রাহুল ও তার মা।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bardhaman

পরবর্তী খবর