Home /News /south-bengal /
Bangla News: গভীর রাতে মন্দিরের CCTV ক্যামেরায় দেখা মিলল তার... দৃশ্য দেখে মাথা ঘুরে যাবে!

Bangla News: গভীর রাতে মন্দিরের CCTV ক্যামেরায় দেখা মিলল তার... দৃশ্য দেখে মাথা ঘুরে যাবে!

মন্দিরের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল বিরাট কাণ্ড

মন্দিরের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল বিরাট কাণ্ড

Bangla News: পুরো ঘটনাটি ক্যামেরা বন্দি হয়েছে। মধ্য রাতের দিকে এই ঘটনা ঘটেছে, বলছে ক্যামেরার নথিভুক্ত সময়।

  • Share this:

    #আসানসোল : হনুমান মন্দির থেকে চুরি করতে গিয়ে পাকড়াও হতে হল চোরকে। রাতের অন্ধকারে কাক-পক্ষী না থাকলেও ছিল সিসিটিভি ক্যামেরার নজরদারি। আর তাতেই সিসিটিভি ক্যামেরায় বন্দি হল চোর। সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়েছে চোর (Bangla News)। পুরো চুরির ঘটনাটিও বন্দি হয়েছে সিসিটিভি ক্যামেরায়। আসানসোলের হিরাপুর থানার অন্তর্গত একটি পঞ্চমুখী হনুমান মন্দিরে চুরির (Temple Theft) ঘটনাটি হয়েছে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, এক চোর চুপিসারে এসে তুলে নিয়ে গিয়েছে মন্দিরের দান বাক্স।

    আরও পড়ুন: এক দুই নয়, একসঙ্গে ৫০ রকমের চপ! বেনু দা'র 'চপ'-চমকে তোলপাড় পূর্ব মেদিনীপুর..

    রাস্তাঘাটে জনমানুষের দেখা না পাওয়া গেলেও, ওই চোর বুঝতে পারেনি তার দিকে তাকিয়ে রয়েছে একটি সিসিটিভি ক্যামেরা (CCTV Camara)। পুরো চুরির ঘটনাটি ক্যামেরা বন্দি হয়েছে। মধ্য রাতের দিকে এই চুরির ঘটনা ঘটেছে বলছে ক্যামেরার নথিভুক্ত সময়। মন্দিরের (Temple Theft) সামনে লাগানো একটি বিদ্যুতের খুঁটিতে ছিল সিসিটিভি ক্যামেরারি। সেই ক্যামেরা চুরির ঘটনা রেকর্ড হয়েছে (Bangla News)। দেখা গিয়েছে, মন্দিরের পিছনের দিকের গেটের তালা ভেঙ্গে দানবাক্স নিয়ে উধাও হয়ে গিয়েছে ওই চোর। কয়েক মিনিটের মধ্যেই সম্পূর্ণ কাণ্ডটি ঘটিয়েছে সে।

    চুরি যাওয়া ওই দান বাক্সে প্রায় ২৫ থেকে ৩০ হাজার টাকা ছিল বলে অনুমান করা হচ্ছে। হিরাপুর থানার অন্তর্গত বার্নপুরের মন্দিরে চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই এই ঘটনার জেরে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে (Bangla News)। চোরকে শনাক্ত করতে যাতে গোয়েন্দাদের সুবিধা হয়, তার জন্য পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে সিসিটিভি ফুটেজ (CCTV Camara)।

    আরও পড়ুন:  ক্লাসরুমের তালা খুলতেই হাড়হিম দৃশ্য! ফণা উঁচিয়ে এগিয়ে এল গোখরো সাপ! তারপর যা হল...

    স্থানীয় এক তৃণমূল নেতা বলেছেন, চোরকে ধরে শাস্তি দেওয়া উচিত। কারণ মন্দিরের মতো জায়গা যদি সুরক্ষিত না থাকে, তাহলে সাধারণ মানুষ আর নিজেদের সুরক্ষিত মনে করতে পারবেন না। তবে সিসিটিভি ক্যামেরায় চোরের (Temple Theft) চুরির কেরামতি দেখে হতবাক গোয়েন্দারা। খুব সহজে মাত্র কয়েক মিনিটের মধ্যেই পুরো কাজটি করেছে অভিযুক্ত ওই চোর। যা দেখে রীতিমতো হতবাক সকলেই।

    নয়ন ঘোষ

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bangla News

    পরবর্তী খবর