Home /News /south-bengal /
Bangla News: মায়ের কাছে বকুনি, অ্যাসিড খেয়ে আত্মঘাতী নাবালিকা!

Bangla News: মায়ের কাছে বকুনি, অ্যাসিড খেয়ে আত্মঘাতী নাবালিকা!

Bangla News

Bangla News

বয়স মাত্র ১৬ বছর। (Bangla News)

  • Share this:

    #দক্ষিণ ২৪ পরগনা: মহেশতলায় মায়ের বকুনি খেয়ে নিজেকে প্রাণেই শেষ করে দিল নাবালিকা। জানা গিয়েছে, অভিমানে অ্যাসিড খেয়ে আত্মঘাতী হয়েছে এক নাবালিকা। ঘটনাটি ঘটেছে মহেশতলা ২৪ নম্বর ওয়ার্ডের বড়ুয়া পাড়া এলাকায়। মা মণীষা মাঝি, দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে থাকেন বড়ুয়া পাড়ায়। মায়ের বকুনি খেয়ে অভিমান করে বেশ কিছুক্ষণ বাড়ির বাইরে বসেছিল মেয়ে প্রিয়াঙ্কা মাঝি। বয়স মাত্র ১৬ বছর। (Bangla News)

    আরও পড়ুন: সামনেই বিয়ে? বিয়ের দিন নজর কাড়তে হলে এগুলি অবশ্যই করুন...

    পরিবারের দাবি, অভিমানের জেরেই বাড়িতে থাকা কার্বলিক অ্যাসিড খেয়ে আত্মহত্যার চেষ্টা করে নাবালিকা। পরিবারের লোকজন দেখতে পেয়ে তড়িঘড়ি বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে পাক সার্কাস চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। হাসপাতালের চিকিৎসকরা বেশ কিছুক্ষণ দেখার পর তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। তদন্তে নেমেছে মহেশতলা থানার পুলিশ।

    আরও পড়ুন: পণের জন্য চাপ, টাকা না পেয়ে স্ত্রীকে মেরেই ফেলল স্বামী!

    কয়েকদিন আগেই পূর্ব মেদিনীপুরের খেজুরিতে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বাঁধে। পরিবার সূত্রে জানা গিয়েছিল, বাড়িতে অশান্তি হওয়ার পর বেরিয়ে যান যুবক। আত্মহত্যা না কি খুন, এই প্রশ্ন তুলে তদন্তের দাবি জানায় বিজেপি। বিজেপির বিরুদ্ধে রাজনীতির অভিযোগে সরব হয়েছিল তৃণমূল। মৃতের পরিবার সূত্রে দাবি, ২২ বছরের দেবাশিস কলকাতার একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। কর্মস্থলে বনিবনা না হওয়ায় সম্প্রতি কাজ ছেড়ে খেজুরিতে ফিরে আসেন। কাজ ছাড়া নিয়ে দেবাশিসকে বকাঝকা করেন তাঁর বাবা। রাতে বাড়ি থেকে বেরিয়ে যান যুবক। সকালে বাড়ি থেকে কিছুটা দূরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Maheshtala

    পরবর্তী খবর