Home /News /south-bengal /
Bangla News: ভল্ট থেকে ৭২ লক্ষ টাকা চুরি করে ব্যাঙ্কে আগুন! দুঃসাহসিক কীর্তির রহস্য ফাঁস পুলিশের

Bangla News: ভল্ট থেকে ৭২ লক্ষ টাকা চুরি করে ব্যাঙ্কে আগুন! দুঃসাহসিক কীর্তির রহস্য ফাঁস পুলিশের

পুলিশের বড় সাফল্য

পুলিশের বড় সাফল্য

Bangla News: গত ১০ই মে সামশেরগঞ্জের জয়কৃষ্ণপুর ঘোষপাড়া এলাকার একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দমকলবাহিনী ও পুলিশের তৎপরতায় আগুন নিয়ন্ত্রনে আসে। তবে দমকল বাহিনীর তদন্তে উঠে আসে ব্যাঙ্কে আগুন লাগানো হয়েছে।

আরও পড়ুন...
  • Share this:

মুর্শিদাবাদ: আবারও জঙ্গীপুর জেলা পুলিশ ও অ্যান্টি ক্রাইম টিমের বড়সড় সাফল্য। সামশেরগঞ্জের ব্যাঙ্কে অগ্নিকাণ্ডের ঘটনার তদন্তে চাঞ্চল্যকর রহস্য ফাঁস করল পুলিশ। প্ল্যানিং করেই ব্যাঙ্কের ভল্ট থেকে ৭২লক্ষ টাকা চুরি করে আগুন লাগিয়ে দেওয়া হয়। ঘটনায় মূল অভিযুক্ত ব্যাঙ্কেরই গ্রুপ ডি কর্মী মনোজ কুমার সিংহকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার জঙ্গীপুর মহকুমা আদালতে তোলা হয় ধৃত ব্যাঙ্ক কর্মী মনোজ কুমার সিংহকে।

গত ১০ই মে সামশেরগঞ্জের জয়কৃষ্ণপুর ঘোষপাড়া এলাকার একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দমকলবাহিনী ও পুলিশের তৎপরতায় আগুন নিয়ন্ত্রনে আসে। তবে দমকল বাহিনীর তদন্তে উঠে আসে ব্যাঙ্কে আগুন লাগানো হয়েছে। আর এই ঘটনার তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য উঠে এল জঙ্গীপুর জেলা পুলিশের হাতে। প্ল্যান করেই ব্যাঙ্কের ভল্ট থেকে ৭২লক্ষ টাকা চুরি করে আগুন লাগিয়ে দেওয়া হয়। ঘটনায় মূল অভিযুক্ত ব্যাঙ্কেরই গ্রুপ ডি কর্মী মনোজ কুমার সিংহকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন : গাড়িতে বিভিন্ন রঙের নম্বর প্লেট থাকে কেন জানেন? এর পিছনে রয়েছে গভীর রহস্য!

শুক্রবার সাংবাদিক বৈঠকে জঙ্গীপুর জেলা পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে বলেন, ব্যাঙ্কের অগ্নিকান্ডের ঘটনা ঘটে ১০ মে, মঙ্গলবার। তারপরেই ব্যাঙ্কের ভল্ট খুলে দেখা যায় ভল্টে টাকা নেই। তবে ব্যাঙ্কের সমস্ত সিসিটিভি বিকল ছিল। আর দমকল বাহিনীর থেকে জানা যায় ব্যাঙ্কে ইচ্ছাকৃতভাবে আগুন লাগানো হয়েছে। তারপরেই পুলিশ ও অ্যান্টি ক্রাইম টিম তদন্ত শুরু করে। ব্যাঙ্ককর্মীদের জিজ্ঞাসাবাদ করতেই একজন গ্রুপ ডি কর্মী মনোজ সিংহের কথাবার্তায় অসংগতি মনে হয়।

আরও পড়ুন : ৯ ঘণ্টার ম্যারাথন জেরা, শনিবার ফের তলব পরেশ অধিকারীকে! কী অপেক্ষা করছে মন্ত্রীর জন্য?

এরপরেই ব্যাঙ্কের আশেপাশের এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই কর্মীকে গ্রেফতার করা হয়। এবং পুলিশি জেরায় টাকা চুরি ও অগ্নিকান্ডের ঘটনা স্বীকার করে সে। ওই ব্যাঙ্ককর্মী অগ্নিকাণ্ডের ঘটনার আগেই রবিবার ভল্ট থেকে ৭২লক্ষ টাকা চুরি করে। এরপরে বেলডাঙ্গার একটি ভাড়া নেওয়া বাড়িতে সে ৬০লক্ষ টাকা লুকিয়ে রেখেছিল। আর নিজের বাড়িতে ১২লক্ষ টাকা রেখেছিল। সেইসমস্ত টাকা পুলিশ উদ্ধার করেছে। খুব দ্রুত এই ঘটনার তদন্ত শেষ করে ধৃতের কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bangla News, Bank, Murshidabad

পরবর্তী খবর