Home /News /south-bengal /
Bangla News: সাতসকালে আলুর জমিতে চাপ চাপ রক্ত, উদ্ধার দেহ! চরম উত্তেজনা চন্দ্রকোনায়!

Bangla News: সাতসকালে আলুর জমিতে চাপ চাপ রক্ত, উদ্ধার দেহ! চরম উত্তেজনা চন্দ্রকোনায়!

Bangla News

Bangla News

মাথায় ধারালো কোনও বস্তু দিয়ে আঘাত করার ফলেই এই মৃত্যু বলে অনুমান করছেন স্থানীয় বাসিন্দারা (Bangla News)।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: সাতসকালে আলুর জমি থেকে এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার (Bangla News)। শরীরের একাধিক জায়গায় ক্ষতের চিহ্ন রয়েছে। মৃতদেহ উদ্ধার ঘিরে এলাকায় চরম উত্তেজনা ছড়িয়েছে। স্থানীয়দের প্রাথমিক অনুমান খুন করা হয়েছে ওই ব্যক্তিকে (Bangla News)। মাথায় ধারালো কোনও বস্তু দিয়ে আঘাত করার ফলেই এই মৃত্যু বলে অনুমান করছেন স্থানীয় বাসিন্দারা (Bangla News)।

    আরও পড়ুন: তিন বছরের শিশুপুত্রের হাতে 'খুন' মা, বন্দুক নিয়ে খেলতে গিয়ে দুর্ঘটনা! এমনই ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানার মদনচক গ্রামে। জানা গিয়েছে, চাষের জমিতে কাজ করতে গিয়ে মঙ্গলবার সকালে মদনচক এলাকার বাসিন্দারা প্রথমে দেখতে পান ওই দেহ। গ্রামেরই বাসিন্দা ৪৫ বছরের অশোক দিগারের মৃতদেহ পড়ে রয়েছে আলু জমির মধ্যে। স্থানীয় বাসিন্দারা দেখতে পান যে, মাথায় কোনও ভারী বস্তু দিয়ে আঘাত করা হয়েছে শরীরের একাধিক জায়গায়, ক্ষত চিহ্ন ভরে রয়েছে সারা শরীরে।

    আরও পড়ুন: আপনার দাঁত মাজার ব্রাশই কি আপনার উচ্চ রক্তচাপের জন্য দায়ী? বিষয়টি অবশ্যই জানুন ঘটনা ঘিরে এলাকায় দেখা দিয়েছে তীব্র চাঞ্চল্য। খবর দেওয়া হয়েছে চন্দ্রকোনা থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে ইতিমধ্যে পৌঁছেছে চন্দ্রকোনা থানার পুলিশ। যদিও মৃত ব্যক্তির ছেলে গণেশ দিগারে দাবি, 'গ্রামের এক মহিলার সঙ্গে বাবার দীর্ঘদিনের সম্পর্ক ছিল। এই নিয়ে মাঝেমধ্যে ঝামেলা হত ওই পরিবারের সঙ্গে। বাবাকে বেশ কয়েকবার মেরে ফেলার চেষ্টা করেছিল তারা। তাই এবারেও বাবাকে ওরা মেরে ফেলল'। পুলিশ মৃতের ছেলের বয়ানের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Dead Body Found

    পরবর্তী খবর