হোম /খবর /দক্ষিণবঙ্গ /
দুই বৃহন্নলা গোষ্ঠীর তুলকালাম বনগাঁয়! এলাকা দখল নিয়ে সংঘর্ষে পাখি-বেদানারা

Bangla News: দুই বৃহন্নলা গোষ্ঠীর তুলকালাম বনগাঁয়! এলাকা দখল নিয়ে তুমুল মারামারিতে পাখি-বেদানা-ঝুমারা!

সংঘর্ষে লিপ্ত হলেন বৃহন্নলারা

সংঘর্ষে লিপ্ত হলেন বৃহন্নলারা

Bangla News: উত্তর ২৪ পরগনা বনগাঁ মহকুমা ও নদিয়া জেলার বৃহন্নলাদের মধ্যে বিবাদ নতুন ঘটনা নয়। দু’পক্ষের অভিযোগ, একে অন্যের এলাকায় ঢুকে কাজ করে চলেছে।

  • Last Updated :
  • Share this:

#বনগাঁ: দুই বৃহন্নলা গোষ্ঠীর বিবাদের জেরে উত্তপ্ত হয়ে ওঠে বনগাঁর গোপালনগর এলাকা (Bangla News)। প্রাথমিকভাবে জানা গিয়েছে এলাকা দখলকে কেন্দ্র করেই উত্তেজনা ছড়িয়ে পরে গোপালনগরে। দুই গোষ্ঠীর বৃহন্নলাদের মধ্যে মারধর, ভাঙচুরের ঘটনায় সোমবার হঠাৎ উত্তপ্ত হয়ে ওঠে বনগাঁর (Bangaon) গোপালনগর। জানা গিয়েছে দু-পক্ষের মারামারিতে গুরুতর জখম হয়েছেন বেশ কয়েকজন। তাঁদের মধ্যে একজনকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চলছে চিকিৎসা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: 'তৃণমূল ওঁকে ঝুনঝুনি দেবে’, কোন প্রসঙ্গে বাবুল নিয়ে তীব্র প্রতিক্রিয়া দিলীপ ঘোষের? যা বললেন...

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনা বনগাঁ মহকুমা ও নদিয়া জেলার বৃহন্নলাদের মধ্যে বিবাদ (Bangla News) নতুন ঘটনা নয়। দু’পক্ষের অভিযোগ, একে অন্যের এলাকায় ঢুকে কাজ করে চলেছে। সেই অভিযোগকে কেন্দ্র করেই সোমবার দুপুরে ব্যাপক উত্তেজনা ছড়ায় গোপালনগরে (Bangla News)।

জানা গিয়েছে, এদিন গোপালনগরের সাইলি পাড়ায় পাখি নামে এক বৃহন্নলার বাড়িতে চড়াও হন নদিয়ার বেদানা, ও এলাকার ঝুমা ও সাধনা নামে বৃহন্নলা-সহ বহিরাগত যুবকরা। অভিযোগ, ঘরে ঢুকে পাখিকে বেধড়ক মারধর করা হয়। ব্যাপক ভাঙচুর চালানো হয়। লণ্ডভণ্ড করে দেওয়া হয় ঘর।

আরও পড়ুন:অতিমারীর ভয় এড়িয়ে স্কুলে আসবে তো ওরা? পড়ুয়াদের আবেদন জানিয়ে মাইকে প্রচার বীরভূমে!

বৃহন্নলাদের একাংশের দাবি তাঁরা দীর্ঘদিন ধরেই গোপালনগর এলাকায় কাজ করেন। কিন্তু সম্প্রতি নদিয়া জেলার কয়েকজন বৃহন্নলা ওই এলাকা দখলের চেষ্টা চালাচ্ছেন। প্রতিবাদ করায় তাঁদের উপর হামলা (Bangla News) করা হয়েছে। এমনকি পাখি নামের এক বৃহন্নলার বাড়িতে ঢুকে তাণ্ডব চালায় অপর দলটি। এলাকার এক বৃহন্নলা ঝুমুরের কথায়, “আজ দুপুরে হঠাৎ পাখির বাড়িতে কয়েকজন যুবক নিয়ে চড়াও হয়ে মারধর করা হয়। আমরা এই নিয়ে অভিযোগ জানাচ্ছি।"

নদিয়া জেলার বৃহন্নলারা গোপালনগর-সহ পার্শ্ববর্তী কয়েকটি এলাকা দখলের চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ তোলেন একাধিক বৃহন্নলা। এদিন বিকেলে তাঁরা গোপালনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ সূত্রে খবর, থানায় এসে পক্ষই লিখিত অভিযোগ দায়ের করেছে। এই ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে গোপালনগর থানার পুলিশ।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bangaon, Clash