Home /News /south-bengal /
Bangla News: ঘরেই ছিল গর্ত! খেলতে গিয়ে হাত ঢোকাল ছোট্ট শিশু কন্যা ! ঘটল মর্মান্তিক ঘটনা

Bangla News: ঘরেই ছিল গর্ত! খেলতে গিয়ে হাত ঢোকাল ছোট্ট শিশু কন্যা ! ঘটল মর্মান্তিক ঘটনা

Bangla News: খেলা করতে গিয়ে গর্তে হাত! শিশু কন্যার সঙ্গে ঘটে গেল ভয়াবহ ঘটনা! সাবধান না হলেই বিপদ!

  • Share this:

    #মুর্শিদাবাদ: দৈনন্দিনের মতো বাড়ির মধ্যেই খেলা করছিল ছোট্ট শিশু। খেলা করতে গিয়ে মাটির গর্তে হাত। আর তার পরেই চুড়ান্ত পরিণতি হল ছোট্ট শিশুর। বিষাক্ত সাপের ছোবলে মৃত্যু হল এক শিশু কন্যার। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার অন্তর্গত কালিগঞ্জ গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃত বছর দু'য়ের ওই শিশুকন্যার নাম আরশি বাগদী। মৃত শিশুর পরিবারের সদস্যরা জানিয়েছেন, বুধবার রাতে বাড়ির মধ্যেই খেলা করছিল। খেলা করার সময়ে একটি গর্ত দেখতে পায়। আর সেই গর্তে হাত ঢোকালে বিষাক্ত সাপে ছোবল মারে। তখন চিৎকার করে ওঠে শিশু কন্যা।

    পরিবারের নজরে এলে দেখা যায় একটি বিষাক্ত সাপের ছোবল দিয়েছে। পরিবারের সদস্যরা তড়িঘড়ি তাকে বড়ঞা ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বড়ঞা থানার পুলিশ। বড়ঞা থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন বৃহস্পতিবার।বৃহস্পতিবার দুপুরে শিশু কন্যার দেহ ময়নাতদন্তের পর দেহ তুলে দেওয়া হয় পরিবারের সদস্যদের হাতে।

    আরও পড়ুন: দেরি করে আসায় বিমানে উঠতে দেওয়া হল না! জ্ঞান হারালেন মহিলা! ঘটল ভয়াবহ ঘটনা! ভাইরাল ভিডিও

    বর্তমানে রাজ্যে জুড়ে চলছে কালবৈশাখী তাণ্ডব। আর বৃষ্টির জেরেই গ্রামীণ এলাকায় বৃদ্ধি হয় বিষধর সাপের। আর সেই সাপের কামড়েই প্রাণ গেল ছোট্ট ফুটফুটে শিশুর। যদিও চিকিৎসকেরা জানান, সাপের কামড় দিলে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে অনেক সময় রোগীর বাঁচার সম্ভাবনা থাকে। তবে এই শিশু কন্যাকে সাপের কামড় দেওয়ার কতক্ষণ পরে হাসপাতালে নিয়ে আসা হয় সেটাও দেখতে হবে। তবে বর্তমান সময়ে বৃষ্টির কারণে বিষধর সাপ জঙ্গল বা পুকুর থেকে উঠে আসে। এই মর্মান্তিক পরিণতির পরে গোটা পরিবার জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

     কৌশিক অধিকারী
    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Murshidabad, Murshidabad news

    পরবর্তী খবর