Home /News /south-bengal /
Bangla News: নির্জন আশ্রমে আপত্তিকর অবস্থায় যুবতী ও পুলিশকর্মী! ফাঁস CCTV ফুটেজ, উত্তাল এলাকা

Bangla News: নির্জন আশ্রমে আপত্তিকর অবস্থায় যুবতী ও পুলিশকর্মী! ফাঁস CCTV ফুটেজ, উত্তাল এলাকা

ফাঁস সিসিটিভি ফুটেজ, উত্তাল এলাকা

ফাঁস সিসিটিভি ফুটেজ, উত্তাল এলাকা

Bangla News: ঘটনাস্থলে পুলিশ গেলে তাঁদের ঘিরে ধরে বিক্ষোভ দেখান এলাকাবাসী।

  • Share this:

    #পশ্চিমমেদিনীপুর: নির্জন আশ্রমের ভিতরে যুবতীর সঙ্গে আপত্তিকর অবস্থায় থানার এক এনভিএফ কর্মীর। ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়। আর তা জানাজানি হতেই চরম উত্তেজনা এলাকা জুড়ে। চন্দ্রকোনার ধরমপুরে রাজ্যসড়ক অবরোধ করে বিক্ষোভে নামেন এলাকাবাসী। ঘটনাস্থলে পুলিশ গেলে তাঁদের ঘিরে ধরে বিক্ষোভ দেখান এলাকাবাসী।

    এমনই অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানার ধরমপুরে থানার এক এনভিএফ কর্মীর বিরুদ্ধে। যুবতীদের সঙ্গে আশ্রমে ঘনিষ্ঠ ও আপত্তিকর অবস্থায় ধরা পাড়ে সেই কর্মী। যাকে ঘিরে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন এলাকাবাসীরা। পুলিশকে এই বিক্ষোভের মুখ পড়তে হয়। ঘটনা চন্দ্রকোনার ধরমপুরের কালীকা আশ্রমের।

    আরও পড়ুন- রাতভর বৃষ্টির জেরে ভাঙলো নদীর বাঁধ,জল ঢুকছে গ্রামে! আতঙ্কে বাসিন্দারা

    জানা যায়, ধরমপুর এলাকায় চন্দ্রকোনা টাউন-চন্দ্রকোনা রোড রাজ্য সড়কের ধারে নির্জন জায়গায় রয়েছে একটি আশ্রম। আজ চন্দ্রকোনা থানার এক পুলিশ কর্মী NVF সাধারণ পোশাকে ওই আশ্রমের ভিতরে এক যুবতীর সঙ্গে ঘনিষ্ঠ হয়। সিসিটিভিতে সেই ছবি দেখা যেতেই এলাকার মানুষ ক্ষোভ ফেটে পড়েন। এমনকি এক ব্যাক্তি এসে তাদের হাতেনাতে ধরে ফেলে বলে দাবি এলাকাবাসীর। দৌড়ে পালিয়ে যায় ওই এনভিএফ কর্মী।

    আর এই খবর জানাজানি হতেই এলাকায় দেখা দেয় চরম উত্তেজনা। এলাকার মানুষদের অভিযোগ ওই আশ্রমের পাশেই রয়েছে একটি মন্দির। সেখানে কী করে একজন পুলিশ কর্মী হয়ে এমন কীর্তি করে। এলাকার মানুষের অভিযোগ ওই এলাকায় রাজ্যসড়কের ধারে পুলিশের পেট্রোলিং থাকে। ঘটনা নিয়ে চন্দ্রকোনা থানার ওই পেট্রোলিংয়ে থাকা পুলিশের কাছে অভিযোগ জানাতে গেলে নাকি পুলিশ তাদের হুমকিও দেয় বলে অভিযোগ এলাকাবাসীর। ঘটনায় সন্ধ্যা থেকে দফায় দফায় ওই এলাকায় চলছে রাজ্যসড়ক অবরোধ।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bangla News

    পরবর্তী খবর