Home /News /south-bengal /
Bangla News: রাস্তায় দাঁড়ানো লরিতে যাত্রীবোঝাই বাসের ধাক্কা, ভয়ঙ্কর দুর্ঘটনা নন্দকুমারে!

Bangla News: রাস্তায় দাঁড়ানো লরিতে যাত্রীবোঝাই বাসের ধাক্কা, ভয়ঙ্কর দুর্ঘটনা নন্দকুমারে!

Bangla News

Bangla News

আহতদের তমলুক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। (Bangla News)

  • Share this:

#পূর্ব মেদিনীপুর: নন্দকুমারে বাস দুর্ঘটনা। নন্দকুমার চৌরাস্তার কাছে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা লরির সঙ্গে যাত্রী বোঝাই বাসের ধাক্কা। ব্রেক ফেল করেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে লরিকে ধাক্কা মারলে দুর্ঘটনাটি ঘটে। ব্রেক ফেল করেছে বুঝে বাসের চালক বাস থেকে লাফ মেরে পালিয়ে গেলে পরিস্থিতি ভয়ংকর হয়ে ওঠে।

দুর্ঘটনায় আহত হয়েছেন ৭ জন। দুর্ঘটনাগ্রস্ত বাসটি থেকে আহত যাত্রীদের উদ্ধার করছে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা। দুর্ঘটনার জেরে দীর্ঘ সময় ধরে যান চলাচল বন্ধ হয়ে যায়। আহতদের তমলুক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। (Bangla News)

আরও পড়ুন: শুরু প্রস্তুতি, মোদির কেন্দ্রে মমতার বঙ্গভবন নিয়ে চড়ছে পারদ! যা হতে চলেছে...

জানা গিয়েছে, দিঘা যাওয়ার পথে ভয়ংকর দুর্ঘটনার কবলে দিঘাগামী বাসটি। কলকাতা থেকে দিঘা যাওয়ার পথে দিঘা শঙ্করপুর রুটের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ১১৬ B জাতীয় সড়কে নন্দকুমার শ্রীধরপুর মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি টোটোকে এবং পরে রাস্তায় দাঁড়িয়ে থাকা লরির পিছনে ধাক্কা মারে যাত্রী বোঝাই বাসটি।

আরও পড়ুন: সংখ্যাতত্ত্বে ১৭ মে: দেখুন কেমন যাবে আপনার কালকের দিন

ইতিমধ্যে ৭ জনকে আহত যাত্রীকে উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়েছে। বাসের ভেতরে এখনও কয়েকজন যাত্রী আটকে রয়েছে বলে মনে করা হচ্ছে। তবে মৃত্যুর খবর এখনও নেই।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bangla News, Bus Accident

পরবর্তী খবর