Home /News /south-bengal /
Bangla News: খুন করে থেতলে দেওয়া হল মুখ! পুলিশি জেরায় রহস্য ফাঁস! নেপথ্যে 'কাছের মানুষের' হাত

Bangla News: খুন করে থেতলে দেওয়া হল মুখ! পুলিশি জেরায় রহস্য ফাঁস! নেপথ্যে 'কাছের মানুষের' হাত

নৃশংস খুনের রহস্য ফাঁস

নৃশংস খুনের রহস্য ফাঁস

Bangla News: দিন কয়েক আগে বীরভূমের সদাইপুর থানার অন্তর্গত হদলা গ্রামে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ দেখতে পায় ওই এলাকার মানুষ। পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছয় সদাইপুর থানার পুলিশ।

  • Share this:

#বীরভূম : বীরভূমের সদাইপুরে খুনের ঘটনায় গ্রেফতার হল ২ ব্যক্তি। বেশ কয়েক দিন আগেই বীরভূমের সদাইপুরে পুলিশ উদ্ধার করে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃতদেহ। তারপরই তদন্ত চালিয়ে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করে সদাইপুর থানার পুলিশ। এরপর ক্রমশ প্রকাশ্যে আসে এই খুনের নেপথ্যের অন্য গল্প। পুলিশি তদন্তে ফাঁস হতে থাকে বিবাহ বহির্ভূত সম্পর্কের রহস্যময় অধ্যায়।

স্বামী খুনের অভিযোগে ধৃত স্ত্রী ও তার প্রেমিক স্বামী খুনের অভিযোগে ধৃত স্ত্রী ও তার প্রেমিক

দিন কয়েক আগে বীরভূমের সদাইপুর থানার অন্তর্গত হদলা গ্রামে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ দেখতে পায় ওই এলাকার মানুষ। পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছয় সদাইপুর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে সদাইপুর থানার পুলিশ। ঘটনার তদন্তে নামে সদাইপুর থানার পুলিশ। বেশ কয়েকদিন তদন্ত চালানোর পর অভিযুক্ত দু'জনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

আরও পড়ুন : বিয়ে করলেই কমে যাবে নাছোড়বান্দা 'এই' নেশা! জানেন কি সেই বদ অভ্যেস?

জানা গিয়েছে এই ঘটনায় ধৃত একজন ওই মৃত ব্যক্তির স্ত্রী এবং অন্যজন তার প্রেমিক। জানা যায়, বেশ অনেক দিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল মৃত ব্যক্তির স্ত্রী ও ওই প্রেমিকের মধ্যে। তার জেরেই ঘটে এমন ঘটনা। স্ত্রী ও প্রেমিক মিলে খুন করে ওই ব্যক্তিকে তারপরই মুখে আঘাত করে অন্যত্র নিয়ে যায় মৃতদেহটিকে।

আরও পড়ুন : আইনজীবী 'শূন্য' এজলাসে একাই ১০০ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়, বেনজির নির্দেশ!

ঘটনার তদন্তের পরিপ্রেক্ষিতে ধৃত ব্যক্তিদের নাম প্রকাশ করেনি পুলিশ। পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি জানান , ২২ শে এপ্রিল সদাইপুরে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। তারপরই দুই অভিযুক্ত মৃত ব্যক্তির স্ত্রী ও তার প্রেমিককে গ্রেফতার করে পুলিশ। তাদের থেকেই জেরার মাধ্যমে পুলিশ জানতে পারে ওই মৃত ব্যক্তির স্ত্রী ও ওই ব্যক্তির মধ্যে ছিল প্রেমের সম্পর্ক। তারা দুজনে মিলেই খুন করে তাকে। শুধু তাই নয়, মুখে বার বার আঘাত করে থেতলে দেয় মুখ। তারপরই অন্যত্র নিয়ে যায় মৃতদেহ।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bangla News, Birbhum news

পরবর্তী খবর