হোম /খবর /নদিয়া /
১ মাস আগের সিসিটিভি ফুটেজ দেখল রানাঘাট, যা মিলল তাতে, ধরা পড়ল কালপ্রিট!

Bangla News: ১ মাস আগের সিসিটিভি ফুটেজ দেখল রানাঘাট, যা মিলল তাতে, ধরা পড়ল কালপ্রিট!

নদিয়ায় এ কী কাণ্ড!

নদিয়ায় এ কী কাণ্ড!

Bangla News: স্থানীয় ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর উৎপল সাহা যাচ্ছিলেন ওই পথ দিয়েই, তিনি বলেন এলাকাবাসীকে বলেছি যাতে আইন হাতে তুলে না নেয়।

  • Share this:

রানাঘাট: সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে এক মাস আগে সাইকেল চুরি করা চোরকে বেঁধে রাখল এলাকাবাসী। নদিয়ার শান্তিপুর সূত্রাগড় বিশ্বাস পাড়ার নন্দীগুলিতে এদিন দুপুরে চাঞ্চল্য দেখা যায় চোর সন্দেহ ধৃত এক যুবককে বেঁধে রাখার কারণে।এলাকার বাসিন্দা বাপ্পা সেন জানান, তার বাড়ির সামনে রাখা একটি গোলাপি রঙের লেডিস বার সাইকেল চুরি যায়, প্রতিবেশী সিসি ক্যামেরা থেকে ওই চোরের মুখ এবং পরিহিত জামাকাপড় দেখে, সন্দেহজন ভাবে ওই রাস্তা দিয়ে যাওয়া এক যুবককে ধরে আটকে রাখেন তিনি।

এরপর প্রতিবেশীরা জড়ো হতেই সন্দেহজনকভাবে ধৃত ওই যুবক স্বীকার করে তার নাম শামীম শেখ বাড়ি শান্তিপুর বের পাড়া, সেখানেই শ্বশুরবাড়িতে সে থাকে। তার কথা অনুযায়ী, একটি বিল্ডার্সের দোকানে দ্রব্য পরিবহণের কাজ করে।

আরও পড়ুন: ‘কাকুর’ রহস্যভেদ করবেন তিনিই? এমন কাকে ডাকল ইডি! তলব ঘিরে তুঙ্গে জল্পনা

সে সময় তার, কিছুদিন কাজ না থাকার কারণে চুরি করতে বাধ্য হয়।চুরি যাওয়া সাইকেল মালিক বাপ্পা সেন বলে, স্বীকারোক্তি অনুযায়ী জানা যায় সেই সাইকেল ভদ্রাকালীতে একটি গোলায় ৫০০ টাকায় বিক্রি করে ফেলেছে। সাইকেলের উপযুক্ত দাম দিলে তবেই ছাড়া হবে তাকে।

আরও পড়ুন: অভিষেককে জিজ্ঞাসাবাদ নিয়ে প্রশ্ন, পার্থর উত্তরে চমকে গেলেন সকলে! দেখালেন নিজেকে

স্থানীয় ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর উৎপল সাহা যাচ্ছিলেন ওই পথ দিয়েই, তিনি বলেন এলাকাবাসীকে বলেছি যাতে আইন হাতে তুলে না নেয়। তবে কিছু কিছু মানুষের, অভাবে আবার কেউ কেউ স্বভাবে চুরি করেন। উপযুক্ত অর্থ পেয়ে যাতে পুলিশের হাতে তুলে দেয় সে বিষয়ে এলাকাবাসীকে অনুরোধ জানিয়েছি।

—– Mainak Debnath

Published by:Suman Biswas
First published:

Tags: Bangla News, West Bengal news