Home /News /south-bengal /
Bangla News: এই শহরে মহিলা পকেটমার থেকে সাবধান ! সক্রিয় মহিলা গ্যাং

Bangla News: এই শহরে মহিলা পকেটমার থেকে সাবধান ! সক্রিয় মহিলা গ্যাং

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Bardhaman Women Gang: আবার বর্ধমানে পকেটমার সন্দেহে এক মহিলা ধরা পড়ল। এই ঘটনাকে কেন্দ্র করে বর্ধমান শহরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ৷

  • Share this:

শরদিন্দু ঘোষ, বর্ধমান: মহিলা পকেটমার থেকে সাবধান! বর্ধমানে (Bardhaman Women Gang) চুরি ছিনতাইয়ে সক্রিয় মহিলা গ্যাং। এর আগেও বেশ কয়েকটি অপরাধে মহিলাদের যোগ থাকার প্রমাণ মিলেছিল। আবার বর্ধমানে পকেটমার সন্দেহে এক মহিলা ধরা পড়ল। এই ঘটনাকে কেন্দ্র করে বর্ধমান শহরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে (Bangla News)।

এর আগেও বর্ধমানের কার্জন গেটে বাসে পকেটমারি করার অভিযোগে দুই মহিলা ধরা পড়েছিল। শহরেরই নীলপুরে এক মন্দিরে ভিড়ের মধ্যে মহিলার গলার হার ছিনতাইয়ের পর ধরা পড়েছিল আরও দুই মহিলা। এরপরই শহরে মহিলা গ্যাংয়ের সক্রিয় থাকার বিষয়টি সামনে আসে।

আরও পড়ুন-বয়সের পরোয়া নিরর্থক, ২৪ বছরের স্বামীর সন্তান গর্ভে ধারণ করতে চান ৬১ বছরের স্ত্রী!

ফের পকেটমারির অভিযোগে বর্ধমানে ধরা পড়ল এক অবাঙালি মহিলা। মঙ্গলবার সন্ধ্যায় বর্ধমানের কার্জন গেটে বাসে এক ব্যবসায়ীর ব্যাগ থেকে টাকা চুরির পর ধরা পড়ে যায় সে।বাস থেকে নেমে মহিলাকে ধরে ফেলেন নিজামুদ্দিন মন্ডল নামে ওই ব্যবসায়ী। ধৃত মহিলাকে বর্ধমান থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি মহিলা গ্যাং কয়েক মাস ধরেই নানান অপরাধে সক্রিয়। এই মহিলার সঙ্গে আর কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন-Viral News: কেক কাটতে গিয়েই বিপত্তি, ডিভোর্স চাইলেন সদ্যবিবাহিত স্ত্রী!

নিজামুদ্দিন মন্ডল বাস ব্যবসায়ী। তিনি পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর থানার কুসুমগ্রামের বাসিন্দা। তিনি বলেন, ‘‘বর্ধমানের কোর্ট কম্পাউন্ডে যাওয়ার জন্য মঙ্গলবার সন্ধ্যায় টাউন সার্ভিস বাসে উঠি। বাসে মোটামুটি ভিড় ছিল। লাল শাড়ি পরা এক মহিলা খুব গা ঘেঁষাঘেঁষি করে দাঁড়াচ্ছিল। আমি কার্জন গেটে নামার জন্য গেটের কাছে এসে দাঁড়াতেই ওই মহিলাও উঠে এসে একেবারে গায়ের কাছে এসে দাঁড়ায়। বাস থেকে নেমেই সন্দেহ হয়। ব্যাগের দিকে তাকিয়ে দেখি চেন খোলা, পঁচিশ হাজার টাকার বান্ডিলটাও নেই। একটু দূরেই ওই মহিলাকে দেখে আটক করি। পুলিশও এসে যায়। ওই মহিলা টাকার বান্ডিল রাস্তায় ফেলে দিয়ে বলেন, ওই দেখুন টাকা পড়ে আছে। আমি নিইনি। এরপরই পুলিশ তাকে থানায় নিয়ে যায়। ওই মহিলা হিন্দিতে কথা বলছিল।’’

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Bardhaman, Crime News

পরবর্তী খবর