• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Bangla News: বাইকে বাঁধা 'বস্তাভর্তি ধান', ফাঁস খুলতেই চমকে উঠল সবাই! তুমুল শোরগোল ঝাড়গ্রামে...

Bangla News: বাইকে বাঁধা 'বস্তাভর্তি ধান', ফাঁস খুলতেই চমকে উঠল সবাই! তুমুল শোরগোল ঝাড়গ্রামে...

'ধানের বস্তার' আড়ালে...

'ধানের বস্তার' আড়ালে...

Bangla News: ধানের বস্তায় যা পাওয়া গেল, চক্ষু চড়কগাছ পুলিশেরও!

  • Share this:

    #ঝাড়গ্রাম : অভাবনীয় পন্থায় গাঁজা পাচার করতে গিয়ে পুলিশের জালে হাতে নাতে ধরা পড়ল পাচারকারী(smuggling cannabis)। অল্প স্বল্প নয়, ধৃত ব্যক্তির কাছ থেকে উদ্ধার হয়েছে  ২২ কেজি গাঁজা(Bangla News)। পুলিশ জানিয়েছে ধৃতের নাম শান্তনু ঘোষ। বাড়ি ঝাড়গ্রাম(Bangla News) জেলার বিনপুর থানার মাগুরা এলাকায়। ধৃতকে আজ হাজির করা হয় বাঁকুড়া জেলা আদালতে। পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন করছে পুলিশ।

    আরও পড়ুন : আটক পর্যটক, Hotel-Home-Stay-তে ফুরোচ্ছে খাবার! পাহাড় নিয়ে বড় সিদ্ধান্ত ট্যুর সংস্থাগুলির...

    ঘটনাটি ঘটে বাঁকুড়ার পাত্রসায়ের থানা এলাকায়(Bangla News)। পুলিশ সুত্রে জানা গিয়েছে গতকাল রাতে গোপন সুত্রে খবর পেয়ে পাত্রসায়ের থানা এলাকার ফরেস্ট অফিসের কাছে পুলিশের নাকা চেকিং চলাকালীন আটক করা হয় সন্দেহভাজনকে(smuggling cannabis)। পুলিশের কাছে খবর ছিল, বাইকে করে ঝাড়্গ্রাম জেলার বিনপুর থেকে বিষ্ণুপুর(Bangla News) পাত্রসায়ের রসুলপুর হয়ে বর্ধমানে গাঁজা পাচার করতে যাচ্ছে এক ব্যক্তি।

    পাত্রসায়ের পুলিশের কাছে এই খবর আসতেই পাচার ঠেকাতে ও পাচারকারীকে পাকড়াও করতে নাকা চেকিং আরও তৎপর হয় পুলিশ। এরপরেই পুলিশ নাকা চেকিং বাইক-সহ এক ব্যক্তিকে আটক করে। আটক ব্যক্তির বাইকের পিছনে ছিল বস্তা। পুলিশকে সে জানায় বস্তায় ধান রয়েছে এই বলে পুলিশের চোখ এড়িয়ে যাবার চেষ্টা করে পাচারকারী। কিন্তু তাতে পুলিশের চোখে ফাঁকি দিতে পারেনি পাচারকারী। শেষমেশ পুলিশের জালে ধরা পড়ে যায় পাচারকারী।

    আরও পড়ুন : প্রতিদিন চুরি, শেষমেশ পাড়ার সকলের সফল 'অপারেশন'! মহিষাদলে ধুন্ধুমার কাণ্ড

    বাইকে থাকা বস্তা খুলে পুলিশ ২২ কেজি গাঁজা (smuggling cannabis) উদ্ধার করে। গাজা পাচারের অভিযোগে গ্রেফতার করা হয় শান্তনু ঘোষ নামে বছর ৪৪-এর ওই ব্যক্তিকে। ধৃত যুবকের বাড়ি ঝাড়্গ্রাম জেলার বিনপুর থানার মাগুরা এলাকায়। বর্ধমানে গাঁজা পাচার (smuggling cannabis) করা হচ্ছিল বলেই পুলিশকে জেরায় জানিয়েছে ধৃত শান্তনু। পুলিশ সুত্রে জানা গেছে শান্তনু বড়সড় গাঁজার পাচার চক্রের সঙ্গে যুক্ত। পুলিশি জেরায় সে জানিয়েছে ভিন জেলায় সে গাঁজার পাচার করত।

    এই পাচার চক্রের সঙ্গে বেশ কয়েকজনের যোগ রয়েছে বলেই অনুমান পুলিশের। ভিন রাজ্যে এই চক্র সক্রিয় কিনা তাও খতিয়ে দেখছে পাত্রসায়ের থানার পুলিশ। কী ভাবে এই কারবার করত তাও জানায় চেষ্টা চালাচ্ছে তদন্তকারী পুলিশ। ধৃতকে পুলিশ হেফাজতে নিয়ে আরও জিজ্ঞাসাবাদ করে পাচারচক্রের কিনারায় পৌঁছাতে চাইছে পুলিশ। আজ বাঁকুড়া আদালতে তোলা হয় ধৃত শান্তনু ঘোষকে। ধৃতকে পুলিশি হেফাজতে নেওয়ায় আবেদন করে পুলিশ।

    Published by:Sanjukta Sarkar
    First published: