Home /News /south-bengal /
Bangla News: নদীতে ওটা কী? ভাসছে মহিলার 'দেহ'? কাছে যেতেই চক্ষু চড়কগাছ উদ্ধারকারীদের!

Bangla News: নদীতে ওটা কী? ভাসছে মহিলার 'দেহ'? কাছে যেতেই চক্ষু চড়কগাছ উদ্ধারকারীদের!

মাতলা নদীতে যা পাওয়া গেল...

মাতলা নদীতে যা পাওয়া গেল...

মৃতদেহ ভেবে মৎস্যজীবীরা নৌকায় চেপে উদ্ধারে যান মাঝ নদীতে। মাঝ নদী থেকে দেহ তোলা হয় নৌকায়। এরপরেই ঘটে আশ্চর্য ঘটনা।

  • Share this:

    #ক্যানিং: মাঝনদীতে ভাসছিল এক মহিলা। মৎসজীবীদের নজর পড়তেই তাঁরা তড়িঘড়ি খবর দেয় পুলিসকে। এরপর মৃতদেহ ভেবে মৎস্যজীবীরা নৌকায় চেপে উদ্ধারে যান মাঝ নদীতে। মাঝ নদী থেকে দেহ তোলা হয় নৌকায়। এরপরেই ঘটে আশ্চর্য ঘটনা। হঠাৎই নৌকায় উঠে বসে ওই মহিলা। উদ্ধারকারীদের চমকে দিয়ে মৃত মহিলা যেন আচমকা বেঁচে উঠল নৌকায়। দেখে চক্ষু চড়কগাছ মৎস্যজীবী থেকে পুলিসের। সোমবার ঘটনাটি ঘটেছে, ক্যানিংয়ের মাতলা নদীর গোলাবাড়ি জেটি ঘাট এলাকায়।

    আরও পড়ুন : বিছানাতেই দিন চমক! ঘরে আনুন দুর্দান্ত এই জিনিস! কয়েক মিনিটেই ঠান্ডা, দাম শুনলে চমকে যাবেন...

    স্থানীয় সূত্রে খবর, মহিলার নাম গান্ধারী মণ্ডল। প্রাণ বাঁচাতে দীর্ঘ ৪-৫ ঘণ্টা নদীতে ভাসলেন ওই মহিলা। জানা গিয়েছে মহিলার বাড়ি গোলাবাড়ির হাটখোলা অঞ্চলের হালদার পাড়াতে। দীর্ঘদিন ধরে তিনি নদীতে মাছ ধরতেন। মাঝে অবশ্য বেশ কয়েক বছর মাছ ধরা থেকে বিরত ছিলেন। এদিন বেশ কয়েকজন মহিলা যখন মাছ ধরার কাজে ব্যস্ত ছিলেন সেইসময় তিনি কী ভাবে তাদের দেখে নদীর মাঝখানে চলে যান এবং কখন যে তলিয়ে যান, কিছুই বলতে পারেননি তিনি নিজেও।

    আরও পড়ুন : "জেলে গেলে প্রাণে বাঁচবেন, নইলে..." অনুব্রত মণ্ডলকে নিয়ে 'বিস্ফোরক' মন্তব্য দিলীপ ঘোষের!

    এলাকার মৎস্যজীবীরা জানায়, মৃতদেহ ভেবেই উদ্ধারে নেমেছিলেন তাঁরা। সেইমতো তড়িঘড়ি গোলাবাড়ি পুলিসকে খবরও দেওয়া হয়। তবে নদীর অন্য পাড়ে মহিলা ভাসতে থাকায় ওই এলাকা বাসন্তী থানাার অধীনে চলে যায়। এই নিয়ে শুরু হয় দুই থানার টালবাহানা। দীর্ঘ অনুরোধের পর মৎস্যজীবীদের ওই মহিলাকে উদ্ধার করতে অনুমতি দেয় পুলিস। এর ফলে কেটে যায় বেশ খানিকটা সময়।

    আরও পড়ুন : এবার নিউটাউনের রাস্তা কাঁপাবে ই-বাস! কবে থেকে চালু? ভাড়া কত? জেনে নিন রুট...

    তবে এরপরেই তাজ্জব হয়ে যান সবাই। মহিলাকে উদ্ধার করে তুলতেই নৌকায় উঠে বসেন তিনি। নৌকাের মাঝখানেই গান্ধারী কথা বলতেও শুরু করেন। কীভাবে এমন হল, কী করে তিনি মাঝ নদীতে চলে আসেন সমস্ত কিছু তাঁর কাছে জানতে চাওয়া হয়। তবে কিছুই বলতে পারেননি তিনি। দ্রুত স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসকরা তিনি সম্পূর্ণ সুস্থ আছে বলে জানান। এরপরই গান্ধারীকে বাড়ি পৌঁছে দেয় গোলাবাড়ি থানা পুলিস।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bangla News, South bengal news

    পরবর্তী খবর