Home /News /south-bengal /
Bangla news: প্রথম স্ত্রী বাড়িতে, আর 'সেকেন্ড ওয়াইফ'-এর কাছে ডাল ভাত খাচ্ছে মানুষ! আজব কাণ্ড সিউড়িতে

Bangla news: প্রথম স্ত্রী বাড়িতে, আর 'সেকেন্ড ওয়াইফ'-এর কাছে ডাল ভাত খাচ্ছে মানুষ! আজব কাণ্ড সিউড়িতে

Bangla news: সেকেন্ড ওয়াইফের (Second wife) হেঁশেলের খাবার যখন কব্দি ডুবিয়ে খাচ্ছেন, ঠিক তখনই ফোন প্রথম স্ত্রীর। কিন্তু কোনও লুকোচুরি নেই।

  • Share this:

#বীরভূম: বাড়িতে সর্বক্ষণ কাটছে প্রথম স্ত্রীর সঙ্গে। কিন্তু দুপুরের ভোজন হচ্ছে গিয়ে সেকেন্ড ওয়াইফের কাছে! সেকেন্ড ওয়াইফের হেঁশেলের খাবার যখন কব্দি ডুবিয়ে খাচ্ছেন, ঠিক তখনই ফোন প্রথম স্ত্রীর। কিন্তু কোনও লুকোচুরি নেই। প্রথম স্ত্রীকে এক ব্যক্তি বলে দিলেন, 'সেকেন্ড ওয়াইফের কাছে লাঞ্চ খাচ্ছি'। এও কি সম্ভব? অবাক হচ্ছেন তো?

বীরভূমের (Birbhum) সিউড়ির দত্তপুকুর মোড়েই ছোট্ট একটি হোটেল। কিন্তু সেই হোটেলের নাম যে কোনও পুরুষকে বিপদে ফেলতে পারে! কারণ সেই হোটেলের নাম 'সেকেন্ড ওয়াইফ'। দুপুরে গরম ডাল ভাতের হোটেল, আর সন্ধ্যায় রেস্টুরেন্ট। কিন্তু নামের জন্য রমরমিয়ে চলছে এই ছোট্ট হোটেল। মজাদার নাম, বেশ মজা করেই খাচ্ছেন সবাই। কম দামে, কম খরচায় খাবার খেতে আসছেন বিভিন্ন স্তরের মানুষ।

হোটেলের মালিক জানিয়েছেন নিজের স্ত্রীর হাতের মতো করেই ভালোবেসে রান্না হয় এখানে। সতেজ সব্জি, তেল মশলা কম দিয়ে রান্না। তাই এই অদ্ভুত নাম রাখা হয়েছে হোটেলের। তবে লোকে খেতে খেতে বেশ মজাও করছেন। 'কোথায় আছ?' এই প্রশ্নের উত্তরে নিজের একমাত্র স্ত্রীকে শুনিয়ে দিচ্ছেন, দ্বিতীয় বৌ এর হাতের রান্না খাচ্ছি । আবার কেউ প্রিয় জনকে ফোন করে রাগ ভাঙাচ্ছেন দ্বিতীয় বউয়ের কাছে গরম ভাত খেতে খেতে।

তখন অন্য কোনও অপরিচিত পাশে বসে খেতে খেতে মুচকি হাসছেন। এই ভাবেই মজা করেই চলছে সিউড়ির 'সেকেন্ড ওয়াইফ'। হোটেলের মালিক মনোরঞ্জন দাস জানিয়েছেন, ভালোবেসে তাঁর হোটেলের গ্রাহকদের খাওয়ান তিনি। নিজের পরিবারের পরিজনের মতোই খাবারের স্বাদ পাওয়া য়ায় এই হোটেলে। সস্তায় খাবারের ক্ষেত্রে এই হোটেলের জুড়ি মেলা ভার। তিনি বলছেন, "হোটেলে খেতে এসে অনেকেই মজা করে বাড়ি প্রিয়জনকে বলছেন "সেকেন্ড ওয়াইফ এর কাছে খেতে এসেছি। ব্যাস তারা আর যায় কোথায়? সমস্যার শুরু হচ্ছে ঠিকই। তবে সমস্যা মিটছে মজাতেই। সহজেই হচ্ছে রহস্য ভেদ।"

আরও পড়ুন- ঘরেই বানান গোলাপের সুগন্ধে ভরপুর রোজ পপকর্ন! মণ্ডপের ফুলের সুবাস মিলবে ঘরে

দুপুরের খাবারে ভাত, ডাল-সহ সব কিছুই রয়েছে। আর বিকেলে রেস্তোরাঁ। নামের জন্য বেশ ভালোই সাড়া ফেলেছে সিউড়ির এই হোটেল। জানা গিয়েছে নামের জন্যই কৌতুহল রয়েছে মানুষের। আর সেই কৌতুহলের জন্যই ভিড় বাড়ছে এই হোটেলে। আর তাতেই হোটেলের মালিক মনোরঞ্জনের মুখে হাসি।

Supratim Das

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bangla News

পরবর্তী খবর