Home /News /south-bengal /
Bangla News : সম্পত্তির লোভ চরমে পৌঁছল! দুই সন্তানের সঙ্গে সাংঘাতিক ঘৃণ্য কাজ করল বাবা

Bangla News : সম্পত্তির লোভ চরমে পৌঁছল! দুই সন্তানের সঙ্গে সাংঘাতিক ঘৃণ্য কাজ করল বাবা

সম্পত্তির লোভ চরমে পৌঁছল! দুই সন্তানের সঙ্গে সাংঘাতিক ঘৃণ্য কাজ করল বাবা

সম্পত্তির লোভ চরমে পৌঁছল! দুই সন্তানের সঙ্গে সাংঘাতিক ঘৃণ্য কাজ করল বাবা

Bangla News : ঘটনার পর থেকেই পলাতক বাবা খোদাবক্স শেখের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনায় পরিবার জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

  • Share this:

#মুর্শিদাবাদ: সম্পত্তির লোভে দুই সন্তানকে শ্বাসরোধ করে খুন করল বাবা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বেলডাঙ্গা থানার মহুলা গ্রাম পঞ্চায়েতের পুলিন্দায়। বৃহস্পতিবার সকালে ঘরের মধ্যে দুই শিশুকে মৃত অবস্থায় উদ্ধার করে পরিবারের লোকেরা। মৃত দুই শিশুর নাম আলিম সেখ ও রিনা খাতুন। বেলডাঙ্গা থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। ঘটনার পর থেকেই পলাতক বাবা খোদাবক্স শেখের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনায় পরিবার জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

বেলডাঙ্গা থানার মহুলা গ্রাম পঞ্চায়েতের পুলিন্দার বাসিন্দা খোদাবক্স সেখের তিনটি বিয়ে। নাজমা বিবি তৃতীয় স্ত্রী। অভিযোগ দীর্ঘদিন ধরেই স্ত্রী নাজমা বিবির সঙ্গে অশান্তি চলছিল খোদাবক্সের। জুয়ো খেলার নেশায় সমস্ত বাড়ি ঘর বিক্রি করে দেয় সে। অশান্তির জেরে স্ত্রী নাজমা বিবির সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। নাজমা ছেলে মেয়েদের নিয়ে বাপের বাড়ি চলে আসে। কিন্তু খোদাবক্স জোর পূর্বক ছেলে মেয়েকে তার কাছে নিয়ে যায়। অভিযোগ, বুধবার রাতে খোদাবক্স তার শ্বশুরবাড়ি এসে স্ত্রীকে ও ছেলে মেয়েদের মারধর করে বাড়ি নিয়ে যায়।

তার পরেই ঘরে ঘুমন্ত অবস্থায় ছেলে আলিম সেখ ও মেয়ে রিনা খাতুনকে শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ। বৃহস্পতিবার সকালে ঘরে বিছানার মধ্যে দুই শিশুকে মৃত অবস্থায় উদ্ধার করে পরিবারের লোকেরা। স্ত্রী নাজমা বিবি বলেন, "জুয়ো খেলার নেশায় টাকা পয়সার জন্য ও আমার সঙ্গে অশান্তি করত। আমাকে আর আমার ছেলে মেয়েদের মারধর করত। জুয়োর নেশায় বাড়ি ঘর সব বিক্রি করে দিয়েছে। ওর অত্যাচারে অতিষ্ঠ হয়ে আমি ছেলে মেয়েদের নিয়ে বাপের বাড়ি চলে আসি। আমাদের বিবাহ বিচ্ছেদও হয়েছে। কিন্তু ও রাতে আমার বাড়ি এসে আবার আমাকে মারধর করে ও জোর করে ছেলে মেয়েকে নিয়ে চলে যায়। তারপরেই সকালে জানতে পারছি আমার ছেলে মেয়েকে ও খুন করেছে। আমি ওর কঠোর শাস্তি চাই।"

আরও পড়ুন- পেশায় শিক্ষক! এই একটি গাছের বাগান করেই তিনি এখন লক্ষাধিক টাকার মালিক

নাজমা বিবির বাবা আনোয়ার হোসেন বলেন, "আমার দুই নাতি নাতনি সন্ধ্যায় খাবার নিয়ে বাড়ি যায়। কিন্তু সকালেই জানতে পারছি। ঘর থেকে ওদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আমার জামাই খোদাবক্স সেখই এই খুন করেছে। আমি ওদের আমার বাড়িতে রাখব বলে নিয়ে এসেছিলাম। কিন্তু ওদের বাবা ওদের বাঁচতে দিল না। আমি খোদাবক্সের ফাঁসি চাই।"

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Murshidabad

পরবর্তী খবর