Home /News /south-bengal /
Bangla news: স্ত্রীকে অপহরণ করার অভিযোগ খোদ স্বামীর বিরুদ্ধে! তার পর যা ঘটল, দমদমের ঘটনা অবাক করবে

Bangla news: স্ত্রীকে অপহরণ করার অভিযোগ খোদ স্বামীর বিরুদ্ধে! তার পর যা ঘটল, দমদমের ঘটনা অবাক করবে

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

Bangla news: সমস্ত কিছু ঠিক থাকলেও বছর দশেক ধরে অশান্তি শুরু হয় স্বামী স্ত্রীর মধ্যে। সেই অশান্তি গত দুই বছরে আরও বাড়ে বলে জানা যায়।

  • Share this:

    #উত্তর২৪পরগনা: নিজের স্ত্রীকেই অপহরণ করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনা দমদম ক্যান্টনমেন্ট এলাকার। দমদম ক্যান্টনমেন্টের বরফ গলির বাসিন্দা সুজাতা শর্মা মিত্র। বছর ১৭ আগে ওই এলাকার বাসিন্দা ইন্দ্র শর্মার সঙ্গে বিয়ে হয় তাঁর। এরপর সমস্ত কিছু ঠিক থাকলেও বছর দশেক ধরে অশান্তি শুরু হয় স্বামী স্ত্রীর মধ্যে। সেই অশান্তি গত দুই বছরে আরও বাড়ে বলে জানা যায়। এর ফলস্বরূপ সুজাতা তাঁর স্বামীর বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করে।

    পাশাপাশি দমদম থানায় একটি অভিযোগ করেন তিনি। পাড়া প্রতিবেশীর অভিযোগ, বিবাহবিচ্ছেদ যাতে না হয় তার জন্য সুজাতাকে পাগল বানিয়ে অপহরণ করে ইন্দ্র। এর পরে সুজাতারে বেহালার একটি মানসিক স্বাস্থ্যকেন্দ্রে পাঠিয়ে দেয়। আদৌ সুজাতার কোনও মানসিক সমস্যাই নেই বলে জানান প্রতিবেশীরা।

    আরও পড়ুন- ২১ জুলাই বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে! প্রবল বর্ষা জারি উত্তরবঙ্গে

    তাঁদের আরও অভিযোগ, সুজাতাকে ওই পাড়ার একটি আবাসনের বাসিন্দা এন জি মিত্র ও তাঁর স্ত্রী এক প্রকার দত্তক নিয়ে মানুষ করেন। মিত্র দম্পতি তাঁদের মৃত্যুর আগে সমস্ত স্থাবর অস্থাবর সম্পত্তি সুজাতাকে দিয়ে যান। সেই সম্পত্তির একটি বড় অংশ সুজাতার থেকে নিয়ে নেয় ওর স্বামী ইন্দ্র। এর পরে একটি জমি ছিল সেটাও নেওয়ার চেষ্টা করলে সুজাতা বাধা দেন এবং তারপরেই অশান্তি শুরু হয়। এমনকি সুজাতাকে মারধর করা হয় বলেও অভিযোহ।

    আরও পড়ুন- মেঘালয়, ত্রিপুরা, অসম, গোয়া, একুশে জুলাই রাজ্য়ে রাজ্য়ে পালিত হবে কর্মসূচি

    তাতেও সুজাতা না দমলে তাঁকে পাগল বানিয়ে একপ্রকার অপহরণ করে নিয়ে যায় ওর স্বামী। এর প্রতিবাদ করলে পাড়া প্রতিবেশীকে হুমকি দেয় ইন্দ্র শর্মা। প্রতিবেশীদের আরও অভিযোগ, পুলিশে অভিযোগ দায়ের করলেও পুলিশ কোন সদর্থক ভূমিকা নেয়নি। এমনকি ইন্দ্র শর্মা এখন এলাকা ছাড়া। সুজাতার দাদার দাবি, তাঁর বোনের কোনও মানসিক সমস্যা ছিল না। যদিও পাড়া প্রতিবেশীর এই অভিযোগের প্রেক্ষিতে ইন্দ্র শর্মার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কোনও সদুত্তর দেয়নি। বাড়িতে তালা লাগিয়ে রেখে দেয়।

    অনুপ চক্রবর্তী

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: North 24 Parganas

    পরবর্তী খবর