Home /News /south-bengal /
Bangla News: প্রেমের টানে বোরখা পড়ে হস্টেলে ঢুকল যুবক! প্রেমিকাকে দেখেও হল না শেষরক্ষা

Bangla News: প্রেমের টানে বোরখা পড়ে হস্টেলে ঢুকল যুবক! প্রেমিকাকে দেখেও হল না শেষরক্ষা

প্রেমের টানে বোরখা পড়ে হস্টেলে ঢুকল যুবক! প্রেমিকাকে দেখেও হল না শেষরক্ষা

প্রেমের টানে বোরখা পড়ে হস্টেলে ঢুকল যুবক! প্রেমিকাকে দেখেও হল না শেষরক্ষা

Bangla News: বোরখা পরে গার্লস হোস্টেলের ভিতরে ঢুকে গেলেও পায়ের জুতো দেখে সন্দেহ হয় হস্টেলের কর্মীদের।

  • Share this:

#বহরমপুর: বহরমপুরের গোরাবাজারে একটি বেসরকারি গার্লস হস্টেলে মেদিনীপুর থেকে সকাল সকাল পৌঁছে যান প্রিয়রঞ্জন জানা নামে এক যুবক। বোরখা পরে গার্লস হোস্টেলের ভিতরে ঢুকে গেলেও পায়ের জুতো দেখে সন্দেহ হয় হস্টেলের কর্মীদের। তাঁরাই মালিককে খবর দেন। মালিক এসে ওই যুবককে ধরে বেধড়ক মারধর করে পুলিশের হাতে তুলে দেন। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় বহরমপুরে।

সামশেরগঞ্জের ছাত্রীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয়। এর পরেই বোরখা পরে প্রেমিকার সঙ্গে দেখা করতে সুদূর মেদিনীপুর থেকে বহরমপুরে গার্লস হস্টেলের মধ্যে চলে আসেন প্রিয়রঞ্জন জানা নামে ওই যুবক। কম্পিউটার সায়েন্সের দ্বিতীয় বর্ষের ছাত্র সে। শুক্রবার সকাল সকাল হস্টেলে ঢুকে পড়ে সে। হস্টেলের মধ্যে ঢুকে গেলেও জুতো দেখে সন্দেহ হয় মেস মালিকের। তার পরেই ঘরের ভিতর ঢুকে দেখা যায় বোরখার আড়ালে এক যুবক। তল্লাশি চালিয়ে ব্যাগ থেকে উদ্ধার হয় আইকার্ড ও টিকিট।

এর পরেই ওই যুবককে বেঁধে বেধড়ক মারধর করা হয়। বহরমপুর থানার পুলিশ এসে ওই যুবক ও ছাত্রীকে থানায় নিয়ে যায়। মেস মালিক সাগির জিয়া বলেন, "হস্টেলের পরিচারিকাদের জুতো দেখে সন্দেহ হয়। আমাকে জানাতেই আমি ঘরে ঢুকে তল্লাশি চালিয়ে বোরখা তুলতেই দেখি এক যুবক। আমি সঙ্গে সঙ্গে থানায় জানাই। পুলিশ ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। আমাদের হস্টেলে কড়া নিরাপত্তা রয়েছে, আর সেই কারণেই ওই যুবককে হাতেনাতে ধরা সম্ভব হয়েছে।"

আরও পড়ুন- প্রায়ই গা-হাত-পায় বা গাঁটের ব্যথায় ভোগেন? হাড় মজবুত করতে এই ৫ খাবারেই সমাধান

কিছুদিন আগেই প্রকাশ্যেই এক কলেজ ছাত্রীকে কুপিয়ে খুন করেছিল তারই প্রেমিক। এই ঘটনা নিয়ে রাজ্যে তোলপাড় পড়ে যায়। এর পরেই বোরখা পড়ে প্রেমিকের সঙ্গে দেখা করতে গার্লস হস্টেলে চলে আসায় আবারও প্রশ্ন উঠেছে বেসরকারি মেসগুলোর নিরাপত্তা নিয়ে। স্থানীয় বাসিন্দা দুলু সেখ বলেন, "সুতপা নৃশংসভাবে খুন হয়ে যাওয়ার পরেও ছাত্রীদের কোনও হুশ ফেরেনি। নিরাপত্তাও সেই ভাবে বাড়ায়নি হস্টেলগুলি।"

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Murshidabad

পরবর্তী খবর