Home /News /south-bengal /
Bangla News: পুলিশের চোখে ধুলো দিয়ে চম্পট ভাড়াটে খুনি অপহরণ করল কিশোরকে! শ্রীরামপুরে তুমুল শোরগোল

Bangla News: পুলিশের চোখে ধুলো দিয়ে চম্পট ভাড়াটে খুনি অপহরণ করল কিশোরকে! শ্রীরামপুরে তুমুল শোরগোল

Bangla News

Bangla News

পলাতক কৃষ্ণর খোঁজ এখনও পায়নি পুলিশ, তারই মধ্যে এক কিশোরকে অপহরণের অভিযোগ তার বিরুদ্ধে। (Bangla News)

  • Share this:

    #শ্রীরামপুর: পুলিশের হেফাজত থেকে পালানো ভাড়াটে খুনি কৃষ্ণ সরকারের হাতে অপহৃত ১৬ বছরের কিশোর আকাশ দে। ব্যাপক চাঞ্চল্য শ্রীরামপুরের ঘোষাল পাড়ায়। গত সপ্তাহে শ্রীরামপুর থানা এলাকায় সম্পত্তির লোভে দাদাকে খুনের অভিযোগে ভাই উজ্জ্বল দাস এর সঙ্গে সুপারি কিলার কৃষ্ণ সরকারকে পুলিশ গ্রেফতার করেছিল। দু'দিন আগেই কৃষ্ণকে আদালতে নিয়ে যাওয়ার পথে পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে যায়। তারপর থেকে ফেরার ছিল কৃষ্ণ। পলাতক কৃষ্ণর খোঁজ এখনও পায়নি পুলিশ, তারই মধ্যে এক কিশোরকে অপহরণের অভিযোগ তার বিরুদ্ধে। (Bangla News)

    ফেরার হওয়া সেই কৃষ্ণর হাতেই অপহৃত হল শ্রীরামপুরের ঘোষাল পাড়ার বাসিন্দা আকাশ দে। আকাশ তাঁর দাদু-দিদার কাছেই মানুষ। অভিযোগ, গতকাল বিকেল চারটে নাগাদ আকাশকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কৃষ্ণ। তারপর থেকে আকাশের আর কোনও খোঁজ নেই। বুধবার শ্রীরামপুর থানায় অপহরণের মামলা রুজু করেন কৃষ্ণর দাদু। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

    আরও পড়ুন: একই ক্লাসে একই ব্ল্যাকবোর্ডে পড়ানো হচ্ছে দু'টি বিষয়! দেশের কোথায় এমন কাণ্ড? দেখুন ভাইরাল ভিডিও

    গত বৃহস্পতিবার শ্রীরামপুরের রাজ্যধরপুরের দাসপাড়া এলাকার বাসিন্দা গৌতম দাসের (৫৮) দেহ উদ্ধার হয় এলাকারই একটি পুকুর থেকে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, সম্পত্তির লোভে দাদাকে খুনের ছক করে ভাই উজ্জ্বল দাস। খুনের বরাত দেওয়া হয়েছিল কৃষ্ণকে। সেই কৃষ্ণকেও গ্রেফতার করে পুলিশ। নিহত গৌতমের ভগ্নিপতি বিজয় মণ্ডলকেও গ্রেফতার করা হয়। সোমবার কৃষ্ণকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছিল শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে। সেখান থেকেই পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে যায় সে।

    আরও পড়ুন: প্রয়াত পূর্ব মেদিনীপুরের জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস

    প্রৌঢ় খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছিল কৃষ্ণ সরকার নামে ভাড়াটে খুনিকে। সোমবার হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় কৃষ্ণকে। সেখান থেকেই চম্পট দেয় সে। গত শুক্রবারই শ্রীরামপুর মাঠপাড়ার বাড়ি থেকে কৃষ্ণকে গ্রেফতার করেছিল পুলিশ।

    রানা কর্মকার

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Hooghly news

    পরবর্তী খবর