Home /News /south-bengal /
Bangla News: স্কুলের বাইরে আইসক্রিম খেয়েই কাল হল, মারাত্মক ঘটনা পূর্ব বর্ধমানে!

Bangla News: স্কুলের বাইরে আইসক্রিম খেয়েই কাল হল, মারাত্মক ঘটনা পূর্ব বর্ধমানে!

Bangla News (প্রতীকী ছবি)

Bangla News (প্রতীকী ছবি)

১২জন ছাত্র ছাত্রী আইসক্রিম খেয়ে হটাৎ অসুস্থ হয়ে পড়ে। (Bangla News)

  • Share this:

    #পূর্ব বর্ধমান: স্কুলের বাইরে আইসক্রিম বিক্রেতার কাছ থেকে আইসক্রিম খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ল প্রায় ১২ জন পড়ুয়া। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হল বর্ধমান দুই নং ব্লকের সামন্তী উচ্চ বিদ্যালয়ের পঞ্চম থেকে দশম শ্রেণীর ১২ জন ছাত্র-ছাত্রীকে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকাজুড়ে। বর্ধমান দুই নং ব্লকের বিডিও সুবর্ণা মজুমদার জানিয়েছেন, সামন্তী উচ্চ বিদ্যালয়ের ১২জন ছাত্র ছাত্রী আইসক্রিম খেয়ে হটাৎ অসুস্থ হয়ে পড়ে। (Bangla News)

    স্কুলের প্রধান শিক্ষক তৎপরতার সঙ্গে তিনটি গাড়িতে করে তাদের পাহাড়হাটি ব্লক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। চিকিৎসক দ্রুততার সঙ্গে চিকিৎসাও শুরু করেন। তিনি জানিয়েছেন, অত্যধিক গরমের সময় শরীরে জলের পরিমাণ কমে যাওয়ায় ও এরই মধ্যে ঠান্ডা আইসক্রিম খেয়ে নেওয়ায় এই ছাত্র ছাত্রীদের সাময়িক সমস্যা তৈরি হয় শরীরে। তবে চিকিৎসার পর ১০জনকে ইতিমধ্যেই ছেড়ে দেওয়া হয়েছে। দুজন ছাত্রীর চিকিৎসা চলছে। বিডিও সুবর্ণা মজুমদার জানিয়েছেন, এই ঘটনায় আইসক্রিম বিক্রেতাকে আটক করা হয়েছে।

    আরও পড়ুন: ডাক্তাররা চোখ টেনেই শরীরের হিমোগ্লোবিন দেখেন, কীভাবে রক্তের ঘাটতি মেটাবেন জানেন?

    পাশপাশি ছাত্র ছাত্রীদের রক্তের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তিনি জানিয়েছেন, এই ঘটনা থেকে শিক্ষা নিয়ে বর্ধমান দু নং ব্লকের সমস্ত স্কুলের বাইরে ১০০ মিটারের মধ্যে আইসক্রিম বিক্রি নিষিদ্ধ করার নির্দেশ দেওয়া হচ্ছে। অন্যদিকে বর্ধমান দু নং ব্লকের কৃষি কর্মাধ্যক্ষ পরমেশ্বর কোণার জানিয়েছেন, এদিন সামন্তী উচ্চ বিদ্যালয়ের ১২জন ছাত্র ছাত্রী আইসক্রিম খেয়ে অসুস্থ হয়ে পড়ার খবর পেয়ে তিনি পাহারহাটি স্বাস্থ্য কেন্দ্রে পৌঁছান। খবর দেওয়া হয় অভিভাবক দের।

    আরও পড়ুন: নববর্ষের ভুরিভোজ হোক বিরিয়ানিতে, শহরের এই রেস্তোরাঁয় হবে ফুট ফেস্টিভ্যাল! জানুন

    সেখানে ছাত্র ছাত্রীদের চিকিৎসা সংক্রান্ত বিষয়ে খোঁজখবর নেওয়া পাশাপাশি ভবিষ্যতে এই ধরনের ঘটনা যাতে না ঘটে তার জন্য প্রশাসনিক স্তরে ব্যবস্থা গ্রহণের আর্জি জানিয়েছেন তিনি। তিনি আরও বলেন, চার পাঁচজন ছাত্রী মূলত অসুস্থ হলেও বাকি বেশ কয়েকজন আতঙ্কে অসুস্থতা বোধ করে। প্রত্যেকের প্রাথমিক চিকিৎসা করার পর ১০জনকে ছেড়ে দেওয়া হয়েছে। দু জন ভর্তি আছে হাসপাতালে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Bardhaman news

    পরবর্তী খবর