Home /News /south-bengal /
Bangla News: আগামিকাল বিকেল ৩টে থেকে সম্পূর্ণ বন্ধ থাকবে ব্যান্ডেল স্টেশন, কখন পাবেন শেষ ট্রেন জেনে নিন 

Bangla News: আগামিকাল বিকেল ৩টে থেকে সম্পূর্ণ বন্ধ থাকবে ব্যান্ডেল স্টেশন, কখন পাবেন শেষ ট্রেন জেনে নিন 

আগামিকাল বিকেল ৩টে থেকে সম্পূর্ণ বন্ধ থাকবে ব্যান্ডেল স্টেশন

আগামিকাল বিকেল ৩টে থেকে সম্পূর্ণ বন্ধ থাকবে ব্যান্ডেল স্টেশন

রাজ্যের কাছে পরিবহণের সাহায্য চাইল পূর্ব রেল। 

  • Share this:

আবীর ঘোষাল, কলকাতা: আগামিকাল বিকেল ৩ টে থেকে সোমবার দুপুর ২:৩০ মিনিট পর্যন্ত সম্পূর্ণ বন্ধ থাকবে ব্যান্ডেল স্টেশন (Bandel Station)। বর্ধমান মেইন লাইনের ব্যান্ডেল-শক্তিগড় শাখায় চালু হবে তৃতীয় লাইন। চলছে ইন্টারলকিংয়ের কাজ। সোমবার লাইন পরীক্ষা করবেন কমিশনার অফ রেলওয়ে সেফটি (Bangla News)।

আগামিকাল বিকেল ৩টে থেকে ৩০ মে সোমবার বিকেল ৩টে— অর্থাৎ ৭২ ঘণ্টা ব্যান্ডেল, আদিসপ্তগ্রাম এবং মগরা স্টেশনে ট্রেন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। একাধিক ট্রেন বাতিল থাকায় সমস্যায় নিত্যযাত্রীরা। রাজ্যের কাছে পরিবহণের জন্যে আবেদন পূর্ব রেলের। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানিয়েছেন আগামিকাল, শুক্রবার ব্যান্ডেল, বর্ধমান এবং কাটোয়ার জন্য শেষ ইএমইউ লোকালগুলি হাওড়া থেকে যথাক্রমে দুপুর ১২টা ৩০, ১২টা ১০ মিনিট এবং দুপুর ১টা ৩৩ মিনিটে ছাড়বে।

আরও পড়ুন- আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন বিদিশা, দমদমে মডেলের মৃত্যুতে চাঞ্চল্যকর তথ্য!

হাওড়ার জন্য শেষ ইএমইউ লোকাল বর্ধমান, কাটোয়া এবং ব্যান্ডেল থেকে যথাক্রমে  সকাল ১০টা ২০ মিনিট, দুপুর ১২টা ৫৫ এবং দুপুর ২টো ১২ মিনিটে ছাড়বে। কাটোয়া ও নৈহাটি থেকে ব্যান্ডেলের জন্য শেষ ইএমইউ লোকাল সকাল ১১টা ১০ এবং দুপুর ১টা ৩০ মিনিটে ছাড়বে। কাটোয়া ও নৈহাটির জন্য ব্যান্ডেল থেকে যথাক্রমে দুপুর ১২টা ৩৫ এবং ১২টা ৫২ মিনিটে ছাড়বে। হাওড়া ও মেমারির মধ্যে দু’জোড়া ইএমইউ লোকাল, শিয়ালদহ ও বর্ধমান এবং শিয়ালদহ ও কাটোয়ার মধ্যে এক জোড়া ইএমইউ লোকাল বাতিল থাকবে। শিয়ালদহ এবং জঙ্গিপুরের মধ্যে এক জোড়া মেমু বাতিল থাকবে।

আরও পড়ুন-রাশিফল ২৬ মে; দেখে নিন কেমন যাবে আজকের দিন

শনিবার ও রবিবার এই দু’দিন ব্যান্ডেল থেকে সমস্ত ইএমইউ, মেমু এবং প্যাসেঞ্জার ট্রেন বাতিল থাকবে। সোমবার  ব্যান্ডেল, বর্ধমান ও কাটোয়ার জন্য প্রথম ইএমইউ লোকাল হাওড়া থেকে যথাক্রমে দুপুর ২টা ৪০, ২টো ২০ এবং ২টা ৩০ মিনিটে ছাড়বে।

হাওড়ার জন্য প্রথম ইএমইউ লোকাল বর্ধমান, কাটোয়া এবং ব্যান্ডেল থেকে যথাক্রমে দুপুর ২টা ৪০, ২টা ৪৫ এবং ৩টে ১০ মিনিটে ছাড়বে।কাটোয়া ও নৈহাটি থেকে ব্যান্ডেলের জন্য প্রথম লোকাল যথাক্রমে দুপুর ১টা ১৫ এবং বিকেল ৪টে ৮ মিনিটে ছাড়বে। কাটোয়া এবং নৈহাটির জন্য প্রথম ইএমইউ লোকাল যথাক্রমে বিকেল ৪টে ৩০ এবং ৩টে ৪১ মিনিটে ছাড়বে। এ ছাড়া বাতিল থাকছে  বিশ্বভারতী প্যাসেঞ্জার, আসানসোল-শিয়ালদহ এক্সপ্রেস, মালদহ ইন্টারসিটি এক্সপ্রেস, ময়ূরাক্ষী এক্সপ্রেস, আজিমগঞ্জ কবিগুরু এক্সপ্রেস, হুল এক্সপ্রেস, প্রথম স্বাধীন সংগ্রাম এক্সপ্রেস, কামরূপ এক্সপ্রেস, হাটেবাজারে এক্সপ্রেস এবং পাহাড়িয়া এক্সপ্রেস।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Indian Railways

পরবর্তী খবর