Home /News /south-bengal /
Balurghat: রাস্তায় পড়ে থাকা বিজেপি-র পতাকা সযত্নে তুলে রাখলেন তৃণমূল প্রার্থী, রাজনৈতিক সৌজন্যবোধের নজির বালুরঘাটে

Balurghat: রাস্তায় পড়ে থাকা বিজেপি-র পতাকা সযত্নে তুলে রাখলেন তৃণমূল প্রার্থী, রাজনৈতিক সৌজন্যবোধের নজির বালুরঘাটে

  • Share this:

    #বালুরঘাট: বিজেপি যখন সন্ত্রাসের অভিযোগ তুলছে তৃণমূলের বিরুদ্ধে, তখনই অন্য এক ছবি ধরা পরল বালুরঘাটে (Balurghat)। রাজনৈতিক আঙ্গিনায় হানাহানি-রেশারেশির মধ্যেও এখনও যে সৌজন্যবোধ হারিয়ে যায় নি, তার দৃষ্টান্ত মিলল নাটকের শহর বালুরঘাট (Balurghat) পুরসভার ভোটের লড়াইয়ে। এমনিতেই বালুরঘাট বরাবরি শান্তির পুজারি। এখানে রাজনৈতিক হিংসা, মারামারি বা তর্ক-বিতর্ক খুব একটা দেখতে পাওয়া যায় না বললেই চলে।

    আরও পড়ুন: শালতোড়ার বিধায়ক চন্দনা অনুপ্রেরণা! কাউন্সিলর হয়ে গরীবের কাজ করতে চান টোটোচালক তারকনাথ

    দক্ষিন দিনাজপুর জেলার জেলা সদর বালুরঘাট পুরসভার ২২ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন জেলা মহিলা তৃণমুল কংগ্রেসের সভাপতি প্রদীপ্তা চক্রবর্তী। সেই ওয়ার্ডেরই বাসিন্দা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও।

    গতকাল রাতে তার ওয়ার্ডের কে বা কারা রাস্তার মাঝে বিজেপির পতাকা খুলে ফেলে দিয়ে যায়। ভোর রাতে সেই খবর পেয়ে ছুটে যান তৃণমুল প্রার্থী প্রদীপ্তা দেবী, রাস্তায় পড়ে থাকা বিজেপি দলের পতাকাগুলি তুলে নেন।

    আরও পড়ুন: ভ্যালেন্টাইন্স ডে-তে মৃত্যু কামনা করেছিল স্ত্রী, 'ইচ্ছপূরণ' করলেন স্বামী! শোকের ছায়া ভাঙড়ে

    ঘটনার কথা জানাতে তিনি ওই ওয়ার্ডের বিজেপি প্রাথীকে ফোন করেন, কিন্তু তিনি ফোন ধরেননি বলে জানান প্রদীপ্তা দেবী, পরে বিষয়টি জেলা পুলিশ সুপারকে জানান তিনি। রাজনীতিতে সৌজন্যতার এই নজির ভোটের ময়দানে প্রদীপ্তা দেবীকে অনেকটাই এগিয়ে দেবে বলে রাজনৈতিক মহলের একাংশের পাশাপাশি এলাকার ভোটারদের মত। প্রদীপ্তা চক্রবর্তীর এই উদ্যোগকে সাধুবাদ জানাতে ভোলেননি তাঁর বিরোধী পক্ষ, দক্ষিণ দিনাজপুর জেলার বিজেপির সভাপতি স্বরূপ চৌধুরীও।

    Anup Sanyal

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Balurghat

    পরবর্তী খবর