Home /News /south-bengal /
Bahrampur: 'যা সাজা দেওয়া হবে, মেনে নেব', জবানি বহরমপুরের ছাত্রী খুনে মূল অভিযুক্ত প্রেমিক সুশান্তর

Bahrampur: 'যা সাজা দেওয়া হবে, মেনে নেব', জবানি বহরমপুরের ছাত্রী খুনে মূল অভিযুক্ত প্রেমিক সুশান্তর

কোর্ট থেকে সংশোধনাগারে যাওয়ার পথে সাংবাদিকদের প্রশ্নে খুনের কথা স্বীকার করে নেয় বহরমপুরের কলেজ ছাত্রী খুনের মূল অভিযুক্ত সুশান্ত চৌধুরী। তার জবানি, '' যা সাজা দেওয়া হবে তা মেনে নেব''!

  • Share this:

# মুর্শিদাবাদ: অবশেষে মুখ খুলল সুশান্ত। কোর্ট থেকে সংশোধনাগারে যাওয়ার পথে সাংবাদিকদের প্রশ্নে খুনের কথা স্বীকার করে নেয় বহরমপুরের কলেজ ছাত্রী খুনের মূল অভিযুক্ত সুশান্ত চৌধুরী। তার জবানি, '' যা সাজা দেওয়া হবে তা মেনে নেব''!

পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হলে শনিবার সুশান্তকে বহরমপুর জেলা জজ আদালতে তোলা হলে বিচারক সুমনা সাহা রায় সুশান্তের জামিন খারিজ করে ২ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। বহরমপুরের কলেজ ছাত্রী খুনের ঘটনায় অভিযুক্ত সুশান্ত চৌধুরীর ১০ দিনের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় গত বৃহস্পতিবার বহরমপুর জেলা জজ আদালতে তোলা হয়। কিন্তু তদন্তের স্বার্থে সুশান্তকে মালদহে নিয়ে যাওয়া প্রয়োজন। সেই কারণে পুলিশের আবদেনে সুশান্তকে আরও ২দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক অপর্না চৌধুরী। সুশান্তকে মালদহে নিয়ে গিয়ে মৃতা ও সুশান্তের পরিবারের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী অফিসাররেরা।

কীভাবে মৃতা ছাত্রী ও সুশান্তের পরিচয় হল, মালদহে তাদের বন্ধুদেরও জিজ্ঞাসাবাদ করা হয়। সেই সঙ্গে সুশান্ত কোথা থেকে ছুরি ও খেলনা বন্দুক কিনেছিল, সেই সমস্ত খুঁটিনাটি তথ্য খতিয়ে দেখে তদন্তকারী আধিকারিকেরা। এরপর শনিবার ২দিনের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হলে সুশান্তকে বহরমপুর জেলা জজ আদালতে তোলা হয়। শুনানির পর কোর্ট থেকে সংশোধনাগারে নিয়ে যাওয়ার পথে খুনের স্বীকারোক্তি সুশান্তের। সাংবাদিকদের প্রশ্নে অবশেষে মুখ খুলল সুশান্ত। বলে, '' মেয়ের মা বাবা আমাকে মানসিক অত্যাচার করেছে, তাই খুন করেছি। তাতে আমার যা সাজা হবে, আমি মাথা পেতে নেব।'' তবে ব্যক্তিগত কোনও আইনজীবি না থাকায় সুশান্তের পক্ষে আইনী পরিষেবা দিতে জামিনের আবদন জানান ডিস্ট্রিক লিগাল অথোরিটির আইনজীবি অলকেশ পাল। তিনি বলেন, ''  সুশান্তের পরিবারের পক্ষ থেকে এখনও কোনও আইনজীবি দেওয়া হয়নি, কাজেই ডিস্ট্রিক্ট লিগাল অথোরিটির পক্ষ থেকে সুশান্তের হয়ে আমি জামিনের আবেদন জানাই। কিন্তু বিচারপতি জামিনের আবেদন খারিজ করে ২ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। আবার ১৬ মে আদালতে তোলা হবে সুশান্তকে।''

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Murshidabad

পরবর্তী খবর