Home /News /south-bengal /
কল্যাণী থেকে ৩৪ নম্বর জাতীয় সড়ক সংযোগকারী রাস্তার বেহাল দশা, বাড়ছে দুর্ভোগ !

কল্যাণী থেকে ৩৪ নম্বর জাতীয় সড়ক সংযোগকারী রাস্তার বেহাল দশা, বাড়ছে দুর্ভোগ !

photo source collected

photo source collected

চালক থেকে পথচারী বা স্থানীয় বাসিন্দারা ক্ষোভে ফুঁসছেন এই রাস্তার দশা দেখে।

  • Share this:

#নদীয়া:  নদিয়ার কল্যাণী থেকে ৩৪ নম্বর জাতীয় সড়ক সংযোগকারী রাস্তার বেহাল দশা। প্রায় ৭.৭ কিলোমিটার রাস্তার মধ্যে বেশ কয়েক কিলোমিটার রাস্তা ব্যাপক খানাখন্দে ভরা। কল্যাণী শহর বা কল্যাণী শিল্প তালুকের সাথে ৩৪ নম্বর জাতীয় সড়কের সংযোগকারী একমাত্র অন্যতম রাস্তা। এই রাস্তার পাশেই নির্মাণ হচ্ছে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সাইন্স (AIIMS)।

৩৪ নম্বর জাতীয় সড়কের দিক থেকে AIIMS পর্যন্ত ডবল লেনের রাস্তার কাজ হলেও বাকি কয়েক কিলোমিটার রাস্তার বেহাল দশা।প্রতিদিন পণ্যবাহী ট্রাকসহ প্রচুর যাত্রীবাহী বাস ও ছোট গাড়ি যাতায়াত করে এই রাস্তা দিয়ে। এই রাস্তার বেহাল দশার ফলে প্রতিদিন বাড়ছে দুর্ঘটনা, যানজট ও কমছে গাড়ির গতি। চালক থেকে পথচারী বা স্থানীয় বাসিন্দারা ক্ষোভে ফুঁসছেন এই রাস্তার দশা দেখে।

তবে শুধু এই রাস্তাই নয়। বৃষ্টি শুরু হতেই বেহাল হতে শুরু করে কলকাতার রাস্তাঘাটও। যান চলাচল না যাতায়াতের অযোগ্য হয়ে উঠেছে বহু রাস্তা। এর ফলে প্রতিদিন বেড়ে চলেছে দুর্ঘটনা। বেলঘরিয়া, বারাসত সহ বেশ কিছু জায়গায় জাতীয় সড়কের অবস্থা বেশ খারাপ। খানা খন্দে ভরে গিয়েছে রাস্তা। এর ফলে প্রতিদিন বাড়ছে মানুষের দুর্ভোগ। তবে নদীয়া থেকে কল্যাণীর এই রাস্তার বেহাল দশা নিয়ে প্রতিদিন বাড়ছে মানুষের ক্ষোভ।

 RANJIT SARKAR

Published by:Piya Banerjee
First published:

Tags: Nadia, National Road No 34

পরবর্তী খবর