Home /News /south-bengal /
Babul Supriyo: ‘আমি আছি’, আসানসোলকে বললেন বাবুল, এবার 'নতুন অঙ্গীকার' ফেসবুক পোস্টে!

Babul Supriyo: ‘আমি আছি’, আসানসোলকে বললেন বাবুল, এবার 'নতুন অঙ্গীকার' ফেসবুক পোস্টে!

আশ্বাস বাণী বাবুলের

আশ্বাস বাণী বাবুলের

Babul Supriyo: আসানসোলের (Asansol Constituency) ভোটারদের জন্য বার্তা দেন বাবুল সুপ্রিয়। সেখানেও স্পষ্ট করেন নিজের অবস্থান।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা : সোমবার রাতে বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে বৈঠকের পরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়ে দেন সাংসদ পদে বহাল থাকছেন তিনি। কিন্তু সেখানেই ক্ষান্ত হননি ফেসবুকে শুরু থেকেই অত্যন্ত সক্রিয় বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। এরপর বেশি রাতে একটি দীর্ঘ ফেসবুক পোস্টে আসানসোলের ভোটারদের জন্য বার্তা দেন বাবুল(Babul Supriyo)। সেখানেও স্পষ্ট করেন নিজের অবস্থান। স্পষ্ট লিখে জানান, রাজনীতি থেকে সন্ন্যাস নিয়েছেন বটে। তবে নিজের লোকসভা কেন্দ্র আসানসোলের মানুষদের পাশেই রয়েছেন তিনি। সেই সঙ্গে তাঁর বার্তায় প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ফের এক বার স্পষ্ট করেছেন, রাজনীতি ছাড়ার সিদ্ধান্তে বদল ঘটছে না।

রাজনৈতিক সন্ন্যাস নেওয়ার বাবুলের ঘোষণা শনিবার রাজ্য রাজনীতিতে আলোড়ন তুলেছিল। তবে বিজেপি ছেড়ে তিনি যে অন্য দলে পা বাড়াচ্ছেন না, তা-ও স্পষ্ট করেছিলেন বাবুল। সে সময় নিজের সাংসদ পদ ছাড়ার কথাও ঘোষণা করেছিলেন। তবে পরে বাবুলের সেই সিদ্ধান্ত বদলে যায়। সোমবার তাঁর ‘মানভঞ্জনে’ নিজের বাড়িতে বাবুলের সঙ্গে বৈঠক করেন নাড্ডা। তার আগে ফোনে কথা হয়েছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও।

এদিন নাড্ডার সঙ্গে বৈঠকের পরই ফেসবুকে বাবুলের এই দীর্ঘ পোস্ট। তার আগেই অবশ্য নাড্ডার বাড়ি থেকে বেরিয়ে বাবুল জানিয়েছিলেন, রাজনীতি থেকে মুখ ফেরালেও নিজের সাংবিধানিক দায়িত্ব পালন করবেন। তাঁর পোস্টে বাবুল লিখেছেন, ‘রাজনীতি ছাড়ার আমার সিদ্ধান্ত পরিবর্তিত হবে না।’ সেই সঙ্গে ওই পোস্টে আসানসোলের মানুষদের উদ্দেশে তাঁর প্রতিশ্রুতি, ‘সব কিছুর জন্য আমাকে পাওয়া যাবে। এক জন সাংসদ হিসাবে আমার কাছে এটাই প্রত্যাশিত।’ তাঁর কাছ থেকে সাংসদ হিসাবে প্রত্যাশার অধিকার রয়েছে আসানসোলের মানুষদের— সে কথাও উল্লেখ করেছেন বাবুল। আগামী দিনে নতুন উদ্যমে ও নতুন স্বপ্ন নিয়ে কাজ করার কথাও বলেছেন বাবুল। সেই সঙ্গে, তাঁর রাজনৈতিক সন্ন্যাসের পাশাপাশি প্রাথমিক ভাবে সাংসদ পদ ছাড়ার সিদ্ধান্ত বেদনাদায়ক হলে, তার জন্য আসানসোলের মানুষজনের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন বাবুল।

বাবুল লিখেছেন, ‘রাজনীতি ছাড়ার আমার সিদ্ধান্ত পরিবর্তিত হবে না।’ সেই সঙ্গে ওই পোস্টে আসানসোলের মানুষদের উদ্দেশে তাঁর প্রতিশ্রুতি, ‘সব কিছুর জন্য আমাকে পাওয়া যাবে। এক জন সাংসদ হিসাবে আমার কাছে এটাই প্রত্যাশিত।’ তাঁর কাছ থেকে সাংসদ হিসাবে প্রত্যাশার অধিকার রয়েছে আসানসোলের মানুষদের— সে কথাও উল্লেখ করেছেন তিনি।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Babul supriyo, Bengal BJP, JP Nadda