• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Horoscope Today: রাশিফল ৯ অক্টোবর, দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ৯ অক্টোবর, দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today, 09 October 2021 (Ajker Rashifal): জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য।

Horoscope Today, 09 October 2021 (Ajker Rashifal): জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য।

Horoscope Today, 09 October 2021 (Ajker Rashifal): জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য।

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন, আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কেরিয়ার, প্রেম এবং টাকাপয়সা -- সব দিক থেকেই আজকের দিনটা মোটামুটি ভালো কাটবে। তবে ঝোঁকের মাথায় কোনও সিদ্ধান্ত নেওয়া চলবে না। সময় নিয়ে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিতে হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আর্থিক বিষয়ে অর্থাৎ কী ভাবে নিজের টাকা-পয়সা বাড়ানো যায়, সেই বিষয়ে চিন্তাভাবনা করেই আজকের দিনটা কাটবে এই রাশির জাতক-জাতিকাদের। এমনিতে দিনটা ভালোই যাবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কারওর সঙ্গে খোলাখুলি আলোচনা নতুন দিশা দেখাবে। আর এই আলাপ-আলোচনা ভালো সম্পর্ক গড়তেও সাহায্য করবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজকের দিনে ঘুরতে যাওয়ার অথবা ছুটি কাটানোর দারুণ সুযোগ তৈরি হবে। বেড়াতে গিয়ে অ্যাডভেঞ্চারের অভিজ্ঞতাও হতে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হওয়ার জন্য আদর্শ এই দিন। কথাবার্তা, আলাপচারিতার মাধ্যমে সম্পর্কের বাঁধন মজবুত হবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। বাড়িতে আজ আনন্দ আর সুখ উপচে পড়বে। নতুন কোনও অতিথি আসতে পারে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। তুলা রাশির জাতক-জাতিকার জন্য আজকের দিনটা বেশ কর্মব্যস্ত থাকবে। তার মধ্যে কিছুটা সময় বন্ধুর সঙ্গে কাটানোর জন্যও পেয়ে যেতে পারেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। সারা দিন কাজের মধ্যে থাকলেও পাড়া-প্রতিবেশী এবং বন্ধুবান্ধবের সঙ্গেও দারুণ সময় কাটবে। তবে অতিরিক্ত করলে চলবে না। আজকের দিনে উজ্জ্বল রঙের পোশাক পরলে সৌভাগ্য আসবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কাজ আর সাফল্য -- এই দুই-ই আপনার ক্ষমতা এবং উদ্যম বাড়াবে। তবে মনকে তরতাজা রাখতে আজ কোনও ট্রিপ প্ল্যান করে ফেলতে পারেন।

আরও পড়ুন- মাতৃপক্ষে কী সুযোগ নিয়ে আসছে এবছরের রাশিচক্র? কেমন কাটবে পুজোর দিনগুলো? জানুন রাশি মিলিয়ে

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজকের দিনটা বেশ অস্থিরতার মধ্যে দিয়েই যাবে। কারণ সিদ্ধান্তহীনতার মতো সমস্যা আসতে পারে। তবে এক বার সিদ্ধান্ত নিয়ে নিতে পারলে কাজে সাফল্য আসবেই।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। বন্ধুর সঙ্গে মিলে ব্যবসা করতে চাইলে সেই বিষয়ে এগোনোর জন্য আজকের দিনটা আদর্শ। আর যে কোনও কিছু চেষ্টা করলে আজ সাফল্য আসবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। মীন রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটা বেশ ভালো। কঠোর পরিশ্রম বিফলে যাবে না। প্রচুর প্রশংসা, খ্যাতিও লাভ করতে পারেন।

আরও পড়ুন- রাশিচক্র অনুযায়ী আমাদের সবচেয়ে অপছন্দের তালিকায় থাকছে এই সব বিষয়; জানলে চমকে উঠতে হয়!

Published by:Swaralipi Dasgupta
First published: