গানের গুঁতোয় বেসামাল বাবুল

গানের গুঁতোয় বেসামাল বাবুল

তৃণমূলের মঞ্চে গান গেয়ে ফের বিতর্কে বাবুল ৷ তৃণমূলের মঞ্চে গান গাওয়াকে কেন্দ্র করে বাবুল সুপ্রিয়কে তলব করে সতর্ক করল দল। সাফাই দিয়ে গায়ক মন্ত্রী বিষয়টি হালকা করার চেষ্টা করলেও রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বুঝিয়ে দেন দল সমর্থন করছে না। যদিও দলের বর্তমান পরিস্থিতির কারণে প্রকাশ্যে তিরষ্কার করে এই মূহূর্তে বাবুলকে চটাতে চায় না দল।

  • News18
  • Last Updated: January 1, 1970, 5:30 AM IST
  • Share this:

#আসানসোল: তৃণমূলের মঞ্চে গান গেয়ে ফের বিতর্কে বাবুল ৷ তৃণমূলের মঞ্চে গান গাওয়াকে কেন্দ্র করে বাবুল সুপ্রিয়কে তলব করে সতর্ক করল দল।  সাফাই দিয়ে গায়ক মন্ত্রী বিষয়টি হালকা করার চেষ্টা  করলেও রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বুঝিয়ে দেন দল সমর্থন করছে না। যদিও দলের বর্তমান পরিস্থিতির কারণে প্রকাশ্যে তিরষ্কার করে এই মূহূর্তে বাবুলকে চটাতে চায় না দল।

তৃণমূলের মঞ্চে মন্ত্রী বাবুল সুপ্রিয়র গান গাওয়ার খবর প্রকাশ্যে আসতেই আসানসোলের একাধিক নেতা দিলীপ ঘোষকে ফোন করে  ক্ষোভ প্রকাশ করেন।  তারপরই বাবুলকে তলব করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।  বিজেপির দফতরে গিয়ে দিলীপ ঘোষের সঙ্গে দেখা করেন বাবুল। একান্তে কথা হয় দুজনের।  রাজ্য সভাপতি ঠারেঠোরে বুঝিয়ে দেন, বাবুলের আচরণ নীচুতলার কর্মীদের মধ্যে ক্ষোভ তৈরি করছে। হেভিওয়েট মন্ত্রীকে রীতিমতো সতর্ক করা হয়। ঝালমুড়ি পর্বের মতো গান গাওয়াকেও  হালকা করে দেখানোর চেষ্টা করেন বাবুল।

আসানসোল সহ রাজ্যের একাধিক জায়গায় শাসকদলের কর্মীদের হাতে আক্রান্ত হওয়ার অভিযোগে সরব নেতা-কর্মীরা।  দুয়ারে কড়া নাড়ছে বিধানসভা ভোট। এই পরিস্থিতিতে বাবুলের আচরণ মোটেই হালকাভাবে দেখছে না দল।  তবে এই মুহূর্তে সংগঠনের অবস্থা মোটেই ভাল নয়। দল বদলের হিড়িক, গোষ্ঠী কাজিয়ায় জেরবার বিজেপি। তাই প্রকাশ্যে কিছু বলে বাবুলের মতো জনপ্রিয় হেভিওয়েট নেতাকে এখনই চটাতে চায় না দল।

First published: 08:33:28 PM Jan 01, 2016
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com