• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Assam University Recruitment 2021: মাসে বেতন ৫০ হাজার টাকা! অসম বিশ্ববিদ্যালয়ের এই পদে Vacancy, জানুন বিশদে

Assam University Recruitment 2021: মাসে বেতন ৫০ হাজার টাকা! অসম বিশ্ববিদ্যালয়ের এই পদে Vacancy, জানুন বিশদে

ফাইল ছবি

ফাইল ছবি

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা এর জন্য বিশদে জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ঘেঁটে দেখতে পারেন।

  • Share this:

#শিলচর: পাহাড়ের কোলে ছবির মতো সাজানো বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। সেই সঙ্গে মোটা মাইনের সরকারি চাকরি। সব মিলিয়ে করোনাকালে অসম বিশ্ববিদ্যালয়ের (Assam University) নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রায় যেন সুবর্ণ সুযোগেরই মতো! সম্প্রতি অসম বিশ্ববিদ্যালয় গেস্ট ফ্যাকাল্টি ভ্যাকেন্সির (Guest Faculty Vacancy) জন্য এই নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি পেশ করেছে। ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা এর জন্য বিশদে জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ঘেঁটে দেখতে পারেন।

শূন্যপদের বিবরণ:

অসম বিশ্ববিদ্যালয় গেস্ট ফ্যাকাল্টি ভ্যাকান্সির সংখ্যা মাত্র ২, কেবল দুইজন যোগ্য প্রার্থীকেই এক্ষেত্রে গেস্ট লেকচারার অধ্যাপক পদে নিয়োগ করবে প্রতিষ্ঠান।

কাজের জায়গা:

অসমের শিলচরে থেকে কাজ করতে হবে।

বেতন:

প্রতি লেকচার পিছু দেওয়া হবে ১৫০০ টাকা; এছাড়া মাসে স্থায়ী ভাবে ৫০,০০০ টাকা বেতন দেওয়া হবে।

আবেদন করার শেষ তারিখ:

১৪ জুন, ২০২১ তারিখের মধ্যে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে, এর পরে আসা কোনও আবেদন অসম বিশ্ববিদ্যালয় কর্তৃক গ্রাহ্য করা হবে না।

আবেদন করার খরচ:

বিনামূল্যে আবেদন দাখিল করা যাবে, এর জন্য কোনও ফি লাগবে না।

আবেদনকারী প্রার্থীর বয়সগত যোগ্যতা:

এই সম্পর্কে স্পষ্ট ভাবে কোনও সীমা নির্দিষ্ট করে দেয়নি অসম বিশ্ববিদ্যালয়।

আবেদনকারী প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা:

১. ইউনিভার্সিটি গ্রান্টস কমিশন (University Grants Commission) সংক্ষেপে UGC দ্বারা স্বীকৃত যে কোনও প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। এক্ষেত্রে সংশ্লিষ্ট বিষয়ে এবং সব মিলিয়ে আবেদনকারী প্রার্থীর ৫৫ শতাংশ নম্বর থাকা বাঞ্ছনীয়।

২. UGC দ্বারা পরিচালিত ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (National Eligibility Test), সংক্ষেপে NET পাশ হতে হবে। অথবা, UGC দ্বারা পরিচালিত কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ (Council of Scientific and Industrial Research), সংক্ষেপে CSIR-এর ডিগ্রি থাকতে হবে। বা স্টেট লেভেল এলিজিবিলিটি টেস্ট (State Level Eligibility Test), সংক্ষেপে SLET উত্তীর্ণ হতে হবে।

৩. পিএইচডি যাঁদের আছে, তাঁদের এক্ষেত্রে অগ্রাধিকার দেবে অসম বিশ্ববিদ্যালয়।

আবেদন করার প্রক্রিয়া:

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের যথোপযুক্ত আবেদনের সঙ্গে সব নথির স্ক্যানড কপি sanjibaus2010@gmail.com এই ঠিকানায় মেইল করতে হবে। এর পর সংশ্লিষ্ট বিভাগীয় প্রধান সরাসরি যোগাযোগ করে অনলাইন ইন্টারভিউয়ের লিঙ্ক পাঠাবেন।

Published by:Siddhartha Sarkar
First published: