দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

পিকআপ ভ্যানের ধাক্কায় ছিটকে পড়ল পথচারী, রাস্তা ভেসে গেল রক্তে, মর্মান্তিক দুর্ঘটনায় মৃত ২

পিকআপ ভ্যানের ধাক্কায় ছিটকে পড়ল পথচারী, রাস্তা ভেসে গেল রক্তে, মর্মান্তিক দুর্ঘটনায় মৃত ২
প্রতীকী ছবি

রবিবার সাতসকালে দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়ার চোয়া নতুন পাড়া এলাকায়।

  • Share this:

#মুর্শিদাবাদঃ লক ডাউনে রাস্তা ফাঁকা। তাই দ্রুত গোটিতে ছুটে আসছিল পিক আপ ভ্যান। কিন্তু হঠাতই নিয়ন্ত্রণ হারিয়ে ঘটে যায় মর্মান্তিক পথ দুর্ঘটনা। আর তার জেরেই মৃত্যু হল দু'জনের।  রবিবার সাতসকালে দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়ার  চোয়া নতুন পাড়া এলাকায়। মৃতের নাম সুবতন বিবি (৫৫)। তাঁর বাড়ি হরিহরপাড়া চোয়া নতুনপাড়ায়।

অন্যদিকে, এদিন দুর্ঘটনায় মারা যান আরও এক ব্যক্তি। তাঁর নাম  ও সিদ্দিক শেখ (৪৫)। সিদ্দিকের বাড়ি নাজিরপুর এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে একটি পিকআপ ভ্যান দ্রুতগতিতে আমতলার দিকে যাচ্ছিল। সেই সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথম একটি গাছে ধাক্কা মারে। তারপর সেটি নিয়ন্ত্রণ হারিয়ে  পথচারী সুবতন বিবিকে সজোরে ধাক্কা মারে। তাতেই ছিটকে পড়েন ওই মহিলা। এরপর পিআপ ভ্যান চোয়াগামী একটি মোটরবাইকে ধাক্কা মারে। সেই বাইকেই ছিলেন সিদ্দিক। ঘটনার আকস্মিকতায় তাল রাখতে না পেরে ছিটকে পড়েন সিদ্দিক শেখও। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, দুরগটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয়  সুবতন বিবির। মুর্শিদাবাদ মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় সিদ্দিক শেখের।

আলু ব্যবসায়ী সিদ্দিক বাজার থেকে ব্যবসা করে বাড়ি ফিরছিলেন। সেই সময় গাড়িটি ধাক্কা মারে বলে অভিযোগ। ফাঁকা রাস্তা পেয়ে দ্রুতগতিতে গাড়িটি যাচ্ছিল বলে সাধারণ মানুষের অভিযোগ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পালিয়ে যাওয়া ঘাতক ওই পিকআপ ভ্যানটিকে  আটক করেছে নদিয়ার থানার পাড়া থানার পুলিশ। ভ্যানের চালক এবং সহকারীকে আটক করেছে পুলিশ।

Pranab Kumar Banerjee

Published by: Shubhagata Dey
First published: April 26, 2020, 6:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर