দিনের পর দিন স্বামীর বন্ধুরাই ধর্ষণ করত গৃহবধূকে, অভিযোগে গ্রেফতার ২

দিনের পর দিন স্বামীর বন্ধুরাই ধর্ষণ করত গৃহবধূকে, অভিযোগে গ্রেফতার ২
representative image

ঘটনায় চাঞ্চল্য

  • Share this:

#অশোকনগর: দিনের পর দিন গৃহবধূকে ধর্ষণের অভিযোগ স্বামীর ২ বন্ধুর বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার ২।  অশোকনগর থানার গুমা বড় বামুনিয়া অঞ্চলের ঘটনায় চাঞ্চল্য ।

জানা যায়, ওই অঞ্চলের বাসিন্দা মোহাম্মদ আবদুল হালিমের বাড়িতে   দীর্ঘদিন ভাড়া থাকত এক দম্পতি । স্বামীর কিছু বন্ধু-বান্ধব প্রায়ই সেই  বাড়িতে আসত।  তারা বাড়ির মালিকেরও পূর্বপরিচিত ছিল। তাদের মধ্যে ছিল গুমা বড় বামুনিয়ারই বাসিন্দা সেলিম মণ্ডল ও বাবুসোনা মণ্ডল। অভিযোগ, সেলিম ও বাবুসোনা প্রায়ই বাড়িতে এসে মহিলাকে কুপ্রস্তাব দিত। গৃহবধূর বক্তব্য, তিনি সে-কথা স্বামীকেও জানান । বাড়ির মালিককেও জানান স্বামীর দুই বন্ধুর কীর্তি! বাড়ির মালিক সেই সময় মহিলার পাশে না দাঁড়িয়ে উল্টে পরামর্শ দেন, সেলিম ও বাবুসোনার প্রস্তাব মেনে নেওয়ার।

অভিযোগ, গত ১৫ জানুয়ারি মহিলার স্বামী তাঁর নিজের বাড়ি বর্ধমানে যান। সেই সুযোগে সেলিম মণ্ডল ও বাবুসোনা মণ্ডল মহিলাকে বলেন তারা তাঁর স্বামী ও বাড়ির মালিকে টাকা দিয়েছে, তাদের কুপ্রস্তাব মেনে না নিলে  প্রানে মারার হুমকিও দেয় বলে অভিযোগ। সেদিন থেকে প্রায়ই গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ স্বামীর দুই বন্ধুর বিরুদ্ধে। মুখ খুললে খুন করার হুমকিও দিত বলে অভিযোগ মহিলার। গত মাসের ১৮ তারিখ সুযোগ বুঝে মহিলা ওখান থেকে পালিয়ে আমডাঙ্গায়, মায়ের কাছে চলে আসেন। সেদিন সন্ধ্যায় অশোকনগর থানায় গিয়ে বাবুসোনা মণ্ডলকে একজন পুলিশ কর্মচারির সঙ্গে কথা বলতে দেখে ভয় পেয়ে সেখান থেকে চলে যান বলে অভিযোগ পত্রে জানিয়েছেন মহিলা। এরপর  বারাসাত আদালতে সেলিম মণ্ডল ও বাবুসোনা মণ্ডলের নামে অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগের ভিত্তিতে গতকাল, শুক্রবার রাতে বড় বামুনিয়া থেকে সেলিম মণ্ডল (৪০) ও বাবুসোনা মণ্ডলকে(30) গ্রেফতার করে অশোকনগর থানার পুলিশ।

RAJARSHI ROY

First published: March 14, 2020, 2:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर